[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

'আমি প্রকাশ্যে কখনো কোনো দল করিনি'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৩:৩১:৪৮ পিএম
মৌসুমী। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

মৌসুমী। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

সম্মেলনে তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, তারকাদের নানা সময় নানা জায়গায় যেতে হয়। অনেক অনুষ্ঠানে গিয়ে ছবি তুলতে হয়। আমিও বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছি। তার মানে এই না যে, আমি নির্দিষ্ট করে কোনো দলের কর্মী হয়ে অনুষ্ঠানে অংশ নিয়েছি।

তবে এটা ঠিক যে, প্রকাশ্যে আমি রাজনীতি না করলেও মন থেকে আ’লীগকে সমর্থন করে আসছি। এ কারণেই একাদশ  জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছি।সংবাদ সম্মেলনে মৌসুমী/ ছবি: বাংলানিউজএদিকে মনোনয়নপত্র গ্রহণের পর বাংলাদেশ জাতীয়তাবাদী দল’র (বিএনপি) একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়া মৌসুমীর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর এ বিষয় ইঙ্গিত দিয়েই মৌসুমী সংবাদ সম্মেলনে এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, চলচ্চিত্র ও রাজনীতিকে আমি কখনো আলাদা করে দেখিনি। কারণ রাজনীতিবিদ ও আমাদের লাইফ স্টাইল একই রকম। আমাদের যেমন দর্শকদের সঙ্গে যোগাযোগ থাকে, তাদের নাড়িনক্ষত্র বুঝে কাজ করতে হয়। তেমনি রাজনীতিবিদের জনগণের সঙ্গে সরাসরি কাজ করতে হয়।

যেহেতু এই নেটওয়ার্কিংয়ের বাইরে আমরা না। তাই আমার একটা স্বপ্ন ছিলো, কোনো একদিন রাজনীতির সুন্দর একটি প্রেক্ষাপট আসবে এবং তখন বর্ষীয়ান নেতাদের পাশাপাশি নতুনরা কাজ করার সুযোগ পাবে। মাননীয় প্রধানমন্ত্রী এবার মন্ত্রিসভায় চমকের মধ্য দিয়ে তরুণদেরই রাজনীতিতে ডাক দিয়েছেন। রাজনীতির প্রেক্ষাপট এখন অনেক সুন্দর, নতুনদের রাজনীতিতে আশা উচিৎ। তাই আমিও যুক্ত হয়ে মানুষের সেবা করতে চাই।

'যারা কখনো রাজনীতি করেননি কিন্তু জনগণের কাছে সরাসরি যাওয়ার সুযোগ আছে, তাদের রাজনীতিতে আসা উচিৎ। আরেকটা বিষয় হচ্ছে, যারা কখনোই রাজনীতিতে ছিলেন না, তারা রাজনীতিতে এসে অনেক ভালো করেছেন, এমন বহু নজির আছে।'

'কেয়ামত থেকে কেয়ামত'খ্যাত অভিনেত্রী বলেন, সুযোগ পেলে ভালো কিছু করতে পারব। প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করেন এবং দল থেকে আমি সাড়া পাই তাহলে আশা করি জনগণের সেবা করার সুযোগ পাবো।

বাংলাদেশ সময়:  ১৫২৯ ঘণ্টা,  জানুয়ারি ১৭, ২০১৭
জেআইএম/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14