ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

টানাপোড়েনের গল্পে নাঈম-টয়ার ‘রঙ বদল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ১:২৯:৫১ পিএম
টয়া-নাঈম

টয়া-নাঈম

ছোট পর্দার দর্শকপ্রিয় দুই মুখ এফ এস নাঈম ও মুনতাহিনা টয়া। সম্প্রতি তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন ‘রঙ বদল’ শিরোনামের নাটকে। তপু খানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন কুদরত উল্লাহ। পরিচালনায় মাহাদী শাওন। 

এতে রাতুল চরিত্রে দেখা যাবে রোমান্টিক অভিনেতা নাঈম ও হানি চরিত্রে আছেন টয়া। নাটকটিতে আরো অভিনয় করেছেন- আজিজুর রহমান আজাদ, সোহানি, আনিসুর রহমান রাজীব, বিকাশ বঙ প্রমুখ। 

রাতুল প্রতি বছর একটি নির্দিষ্ট দিনে নেপালে ঘুরতে যায়। স্ত্রী মারা যাওয়ার পর থেকেই  তার এ যাত্রার কারণ। এখন সঙ্গী তার একমাত্র ছোট বোন। তারা এ বছরও ঘুরতে আসায় সেখানে থাকা টুরিস্ট অফিসে কর্মরত হানির সঙ্গে রাতুলের পরিচয় ঘটে। প্রতি বছর একই সময়ে এখানে আসায় কৌতুহলের বশে রাতুলের সঙ্গে নিজ থেকেই পরিচিত হন হানি। 

এভাবে কথা শুরু হয়ে কিছুদিনর মধ্যেই তাদের প্রেম হয়।হানি তার ব্যক্তি জীবনের সব কিছু খোলসা করে রাতুলের কাছে। রাতুলও তার নেপালে আশার বিশেষ কারণ বলে। ধীরে ধীরে রাতুল-হানি’র প্রেম গভীর হতে থাকে। অন্যদিকে,হুট করেই কিডন্যাপ হয় রাতুলের ছোট বোন। বিপাকে পরে যায় সে। সাহায্যের হাত বাড়ায় হানি। একদিকে তাদের প্রেম অন্য দিকে রাতুলের কিডন্যাপড বোন। 

রাতুলের বোন আদৌ কি উদ্ধার হয় বা তাদের প্রেমের শেষ পরিনতি কি ঘটে? এমনই মানসিক টানাপোড়েনের গল্পে ঘটে যায় আরেক বিপত্তি। এমনই গল্পে এগিয়ে যায় নাটকটি।

নাটকটি প্রসঙ্গে নাঈম বলেন, দেশের বাইরে নাটকটির শুটিং হয়েছে। খুব যত্ন নিয়ে কাজ করেছি। পুরো টিম অনেক পরিশ্রম করেছে। বিশেষ করে নাটকটির পরিচালক মাহাদী শাওন অনেক চেষ্টা ও পরিশ্রম করেছে। যাতে নাটকটির মান সবদিক দিয়ে ভালো হয়।

এ প্রসঙ্গে টয়া বলেন, গল্প ও রচনা সব মিলিয়ে অসাধারণ। আশা করি, দর্শক ‘রঙ বদল’ নাটকটি দর্শক উপভোগ্য হবে।

বিগ ব্যাঙ এন্টারটেনমেন্ট ও এসটুএস প্রোডাকশন লিঃ এর ব্যানারে নাটকটির শুটিং হয়েছে নেপালের বিভিন্ন মনোরম পরিবেশে। এটি শনিবার( ১৯ জানুয়ারি) রাত ৯টা ৫মিনিটে এনটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14