ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

শুভর ব্যবসায়িক যাত্রা ‘কালোজিরা’ রেস্টুরেন্টের মাধ্যমে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ১২:২০:১০ পিএম
কালোজিরার উদ্বোধনী অনুষ্ঠানে কাজী শুভসহ তারকারা

কালোজিরার উদ্বোধনী অনুষ্ঠানে কাজী শুভসহ তারকারা

ব্যবসায়িক ক্যারিয়ার শুরু করলেন সঙ্গীতশিল্পী কাজী শুভ। বুধবার (১৬ জানুয়ারি) রাতে রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে (টোকিও স্কয়ারের বিপরীতে দিকে) ‘কালোজিরা’ নামে রেস্টুরেন্টের শুভ সূচনা করলেন তিনি।

দীর্ঘদিনের শখ আর স্বপ্ন থেকেই এই ব্যবসায় যুক্ত হয়েছেন বলে শুভ জানিয়েছেন। এতে তার সঙ্গে যুক্ত আছেন দূরবীন ব্যান্ডের ভোকাল আইয়ুব শাহরিয়ারসহ বন্ধু-স্বজন। সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধানে আছেন বিশিষ্ট ব্যবসায়ী ও কবি সাদাফ হাসনাইন মনজুর।

রুচিশীল, ভোজন রসিক আর বিনোদন প্রিয় মানুষের জন্য ‘কালোজিরা’ নিয়ে যাত্রা করলেন শুভ। রেস্টুরেন্টের দেয়ালে চোখে পড়বে বাঙালি শিল্প ও সাহিত্যের জগত বিখ্যাত সব মহাপুরুষ লালন শাহ, রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুলসহ কবি-সাহিত্যিকদের অমর বানী সম্বলিত প্রতিচ্ছবি। এছাড়াও ‘কালোজিরা’র প্রতিটি পরতেই রয়েছে নির্মল কারুকার্য আর শৈল্পিকতার ছোঁয়া। 

কালোজিরার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি (সাইবার ক্রাইম) নাজমুল ইসলাম, স্বনামধন্য অভিনেতা আহমেদ শরীফ, কন্ঠশিল্পী আসিফ আকবর, নাট্যভিনেতা ও নির্মাতা শামীম জামান, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ টনি খান, অভিনেতা অন্তু করিম, কন্ঠশিল্পী সাঈদ শহিদ, সোহেল মেহেদি, পরানসহ শিল্পী পরিবার, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। সকলের উপস্থিতিতে বিশালাকার কেক ও রঙিন ফিতা কেটে আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

এ প্রসঙ্গে কাজী শুভ বলেন, ছোটবেলা থেকে মানুষকে নিজ হাতে খাওয়ানোর ইচ্ছে থেকেই এই আয়োজন। আমি নিজেও রান্না করতে পারি। সকলের দোয়া আর ভালোবাসা নিয়ে আমাদের রেস্টুরেন্ট ‘কালোজিরার’ যাত্রা শুরু করলাম। এটি শুধুমাত্র একটি রেস্টুরেন্ট না, আমাদের নিজেদের ঘর। আমার ভক্ত-অনুরাগিসহ সকলকে আমন্ত্রণ জানাচ্ছি। আপনারা স্বপরিবারে রেস্টুরেন্টে আসবেন, দেখবেন, বসবেন, খাবেন। এটাই আমাদের সার্থকতা।

‘কালোজিরা’র তত্ত্বাবধায়ক সাদাফ হাসনাইন মনজুর বলেন, ভোজন রসিক মানুষের তৃপ্তির যথোপযুক্ত ঠিকানা ‘কালোজিরা’। আমাদের রয়েছে সার্বক্ষণিক শীতাতপ নিয়ন্ত্রিত মনোরম পরিবেশ এবং সকলের স্বাদ ও সাধ্যের মধ্যে গুণগত মানসম্পন্ন দেশী-বিদেশি খাবারের শত রকম আইটেম। রেস্টুরেন্টের পাশাপাশি বাঙালিয়ানা চা ও ফার্স্ট ফুডের  জন্য একটি ‘টি টার্মিনাল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14