ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
bangla news

শ্রাবন্তীর দ্বিতীয় সংসারও ভেঙে গেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ১:০৬:১৬ পিএম
শ্রাবন্তী ও কৃষ্ণ

শ্রাবন্তী ও কৃষ্ণ

বছর শুরুতেই বিচ্ছেদের খবর। বিয়ের প্রায় দেড় বছর পর আবারও সংসার ভাঙল কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর। কৃষ্ণ ভিরাজের সঙ্গে অনেকদিন ধরে আলাদা থাকার পর অফিসিয়ালি বিয়ে বিচ্ছেদ হয়েছে তাদের।

দাম্পত্য জীবনে টানাপোড়নের জেরে যৌথ সম্মতিতে বিবাহ বিচ্ছেদের মামলা করেন শ্রাবন্তী এবং কৃষ্ণ। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৫ জানুয়ারি) কলকাতার আলিপুর আদালত তাদের বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।

আইনজীবী অনুনয় বসু পশ্চিমবঙ্গের একটি পত্রিকাকে জানান, পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন শ্রাবন্তী-কৃষ্ণ। এরপর আলিপুর আদালতের জেলা বিচারক রবীন্দ্রনাথ সামন্ত মঙ্গলবার বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।

দুই পরিবারের সদস্যেদের উপস্থিতিতে ২০১৭ সালে বিয়ে করেন অভিনেত্রী শ্রাবন্তী ও মডেল কৃষ্ণ ভিরাজ। কিন্তু বিয়ের কয়েক মাসের মধ্যেই তাদের সম্পর্কে ফাটল দেখা দেয়। আলাদা থাকতে শুরু করেন তারা। যা শেষ পর্যন্ত বিচ্ছেদে রূপ নিল। তবে ঠিক কী কারণে তাদের বিচ্ছেদ হল সেই ব্যাপারে মুখ খোলেননি দুই তারকার কেউই।

অভিনয় ও ছেলে ঝিনুককে নিয়ে এখন ব্যস্ত থাকতে চান শ্রাবন্তী। কারো বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই বলেও জানান ‘নবাব’খ্যাত এই অভিনেত্রী।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বেঁধেছিলেন শ্রাবন্তী। বিয়ের কয়েক বছর পর তাদের সংসার ভেঙে যায়। রাজীব-শ্রাবন্তীর সন্তান ঝিনুক।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-16 13:06:16