ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

১৯ বছর পর অভিনয়ে আমিরের ভাই ফয়সাল খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৬ ১২:০০:১৫ পিএম
আমির খানের সঙ্গে ফয়সাল খান

আমির খানের সঙ্গে ফয়সাল খান

ফয়সাল খানের ছবি দেখলে যে কেউ শুরুতে দ্বিধাদ্বন্দ্বে পড়ে যেতে পারেন। কারণ তিনি দেখতে অনেকটা তার বড় ভাই বলিউড সুপারস্টার আমির খানের মতো।

প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে বলিউড মাতাচ্ছেন আমির। কিন্তু তার ছোট ভাই ফয়সাল খান মাত্র একটি সিনেমায় অভিনয় করেছেন। তবে তা বহু আগে, ২০০০ সালে। আমির খানের সঙ্গে ‘মেলা’ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার।

তবে ১৯ বছর পর আবারও সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ফয়সাল। শরীক মিনহাজ পরিচালিত ‘ফ্যাক্টরি’ সিনেমা দিয়ে ফিরছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির একটি গানেও কণ্ঠ দিয়েছেন তিনি।

ফয়সাল বলেন, ‘ফ্যাক্টরি’ আমার স্বপ্নের প্রজেক্ট। তবে আমি সবচেয়ে বেশি অবাক হয়েছি যখন পরিচালক শরীক মিনহাজ আমাকে গান করতে বললেন। তিনি জোর দিয়ে বললেন, গানটির জন্য আমার কণ্ঠ একেবারে যথোপযুক্ত। তাই আমিও আর দ্বিমত পোষণ করিনি।

সিনেমা প্রসঙ্গে এ অভিনেতা বলেন, ‘ফ্যাক্টরি’ বড় একটা কন্টেন্ট হতে যাচ্ছে। এটি খুব শক্তিশালী ও আকর্ষণীয় সিনেমা হবে, এবং দর্শকদের আকৃষ্ট করবে।

সিনেমাটিতে ফয়সালের বিপরীতে কে অভিনয় করবেন তা জানা যায়নি। চলতি বছরই সিনেমাটির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14