ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

জন্মদিনে বিয়ে প্রসঙ্গে যা বললেন সালমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৫ ৪:৩৬:৩০ পিএম
কণ্ঠশিল্পী সালমা

কণ্ঠশিল্পী সালমা

কণ্ঠশিল্পী সালমার জন্মদিন মঙ্গলবার (১৫ জানুয়ারি)। বিশেষ এ দিনটি সাদামাটা ভাবেই পালন করছেন তিনি। অর্থাৎ জন্মদিনে বিশেষ কোনো আয়োজন করছেন না সালমা। পরিবারের সঙ্গে সাধারণভাবে দিনটি কাটাচ্ছেন এই গায়িকা।

জন্মদিনে বিশেষ কোনো পরিকল্পনা গ্র্রহণ করলেন না, কারণ কী? উত্তরে সালমা বাংলানিউজকে বলেন, বিশেষ কোনো কারণ নেই। বাসায় আছি। সময় কেটে যাচ্ছে। ভাবছি আজকের দিনের বাকীটা সময় ঘুমিয়ে কাটাবো।

বিশেষ এই দিনে জানতে চাই আপনার বিয়ে প্রসঙ্গে। মানে- বিয়ে করছেন কবে? এর উত্তরে হাসোজ্জ্বল কণ্ঠে সালমা বলেন, অচিরেই বিয়ে করবো। পারিবারিকভাবে পাত্র দেখা হচ্ছে। আমার পেশাকে সম্মান করবে এবং আমার কাজে হস্তক্ষেপ করবে না বরং উৎসাহ দেবে- এমন কাউকে বিয়ে করতে চাই। আর হুট করেই কিছু করতে চাই না। অনেক ভেবে-চিন্তেই এবার সিদ্ধান্ত নেবো।

এদিকে সোমবার (১৪ জানুয়ারি) মুহিনের সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন সালমা। এটি ক্লোজঅাপ ওয়ানের একযুগ পূর্তি উপলক্ষে আয়োজিত মিক্সড অ্যালবামে থাকছে। এতে থাকছে  ক্লোজআপ ওয়ানের সেরা দশজন শিল্পীর গান।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14