[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

আগস্টে আসছে ‘হযবরল’র প্রথম অ্যালবাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৫ ৪:৩৩:৩৮ পিএম
হযবরল'র সদস্যরা

হযবরল'র সদস্যরা

২০১৫ সালের ১৫ জানুয়ারি যাত্রা শুরু করে ব্যান্ড হযবরল। এ বছর গানের দলটি পা দিলো পঞ্চম বর্ষে। চার বছরে কয়েকটি গান প্রকাশ করলেও এবারই প্রথম অ্যালবাম নিয়ে হাজির হতে যাচ্ছে ব্যান্ডটি।

অ্যালবাম প্রকাশের আগে দলটি ইউটিউবে প্রকাশ করেছে তাদের প্রথম মিউজিক ভিডিও ‘কোথায় থামবে’। গানটির কথা লিখেছেন দলটির লিড ভোকাল সজিব আহমেদ। এটি তাদের প্রথম অ্যালবামের অন্যতম একটি গান।

এ প্রসঙ্গে সজিব আহমেদ বাংলানিউজকে বলেন, সামাজিক নানা বিষয় নিয়ে ভালোকিছু গান উপহার দেওয়া ও দেশের সঙ্গীতাঙ্গনকে সমৃদ্ধ করার প্রত্যয়ে আমরা হযবরল প্রতিষ্ঠা করি। যদিও শুরু থেকেই আমাদের নানা সংকটে পড়তে হয়েছে। অনেক চড়াই-উতরাই পেরিয়ে আমরা এ পর্যন্ত এসেছি। আশা করছি, এখন থেকে দর্শকদের ভালো কিছু গান উপহার দিতে পারবো।

‘চলতি বছর আগস্ট মাসে আমাদের ব্যান্ডের প্রথম অ্যালবাম প্রকাশ পাবে। অ্যালবাম প্রকাশের আগে মে মাস পর্যন্ত আমরা পাঁচটি গান-ভিডিও ধারাবাহিকভাবে প্রকাশ করবো। ‘‘কোথায় থামবে’’ গানটি দিয়ে তা শুরু হলো,’ যোগ করেন এ শিল্পী।

হযবরল’র সদস্যরা হচ্ছেন-সজিব আহমেদ(ভোকাল), নির্ঝর ম্যাক্স ও হিমাদ্রি(গিটার), আবরার(কী-বোর্ড), সাদি(বেস) ও ফারদিন(ড্রামস)।

জানা যায়, নাম ঠিক না হওয়া ব্যান্ডটির অ্যালবামে থাকছে ৯টি গান। এরমধ্যে বেশিরভাগ গানই রেকর্ড করা হয়েছে।

**'কোথায় থামবে'
বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache