ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

আইরিনকে নিয়ে সৈকত নাসিরের ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৮:০৫:৩৭ পিএম
সৈকত নাসির-আইরিন

সৈকত নাসির-আইরিন

‘দেশা দ্যা লিডার’খ্যাত নির্মাতা সৈকত নাসির ‘ট্র্যাপড’ নামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন। এতে মূল আকর্ষণ হিসেবে থাকছে চিত্রনায়িকা আইরিন। এর চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এটি প্রযোজনা করছে ইননোভেট সলিউশন লিমিডেট।

আগামী ৩০ জানুয়ারি থেকে ট্র্যাপড’র শুটিং শুরু হয়ে চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত। তবে দেশের মাটিতে নয়, গল্পের প্রয়োজনেই ইন্দোনেশিয়ার বালিতে শুরু হবে দশ পর্বের ওয়েবটির দৃশ্যধারণের কাজ। এটি একটি অ্যাকশন থ্রিলার ঘরানার  সিরিজ।

এ প্রসঙ্গে সৈকত নাসির বাংলানিউজকে বলেন, ২৭ জানুয়ারি শুটিংয়ে অংশ নিতে ইন্দোনেশিয়া রওনা করবো। বরাবরের মত দর্শকদের ভালো একটি কাজ উপহার চেষ্টা থাকবে। বাকীটা কাজ সম্পন্ন হওয়ার পর দর্শকরা বিচার করবেন।

এতে আইরিন ছাড়া আরও অভিনয় করছেন- একে আজাদ আদর, আমান রেজা, ফারহান খান রিও, পাপিয়া, রেজানূর রাজু প্রমুখ।

অ্যাকশন, প্রেম আর থ্রিলারের মিশ্রণে ‘ট্র্যাপড’ নির্মিত হচ্ছে। এটি প্রচার হবে সিনেস্পট অ্যাপের মাধ্যমে। প্রচারের নির্দিষ্ট তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

‘দেশা দ্যা লিডার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন সৈকত নাসির। ২০১৪ সাল মুক্তি পাওয়া সিনেমাটি দর্শকমহলে বেশ সাড়া ফেলে। এরপর ‘হিরো ৪২০’ ও ‘পাষাণ’ নামে আরও দুটি সিনেমা নির্মাণ করেন নাসির। এ দুটি সিনেমাও বেশ প্রশংসিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
ওএফবি
 

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-14 20:05:37