[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

কণ্ঠশিল্পী আকবর গুরুতর অসুস্থ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৪:৩২:০৬ পিএম
কণ্ঠশিল্পী আকবর

কণ্ঠশিল্পী আকবর

বিনোদনমুলক অনুষ্ঠান ইত্যাদি থেকে উঠে আসা কণ্ঠশিল্পী আকবর বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় দিনযাপন করছেন। রক্তনালীতে ইনফেকশন, ডায়াবেটিস এবং কিডনি রোগে ভোগছেন তিনি। রক্তে ইনফেকশনের কারণে তার সমস্ত শরীরে ঘা দেখা দিয়েছে বলে আকবরের স্ত্রী বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি বলেন, দুই বছর ধরেই এ রোগগুলোতে ভোগছেন তিনি। গত বছর (২০১৭) হানিফ সংকেতের সহায়তায় ভারত থেকে তার চিকিৎসা করানো হয়। এরপর থেকে কিছুটা সুস্থ ছিলেন। এখন আবার মাস দুয়েক ধরে এ সমস্যাগুলো প্রকট আকার ধারণ করেছে। পিজি থেকে এখন চিকিৎসা করাচ্ছি। 

তিনি আরও বলেন, টাকা ছাড়া তো ভালো চিকিৎসার কথা ভাবতে পারি না। আমাদের তো এত টাকা নেই। দেশবাসির দোয়া আর সরকারের সাহায্য পেলে হয়তো স্বামীকে সুস্থ হিসেবে দেখতে পারবো। এছাড়া তো আর কোনো উপায় দেখছি না।

শিল্পী আকবর হানিফ সংকেতের হাত ধরে ইত্যাদি অনুষ্ঠানের মাধ্যমে রাতারাতি শিল্পীস্বীকৃতি পান। তার কণ্ঠে বেশকিছু গান শ্রোতামহলে বেশ জনপ্রিয়তা পাই। বিশেষে করে তার ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি এখনো শ্রোতাদের মুখে মুখে ফেরে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache