ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

বাসায় ফিরলেন রাকেশ রোশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১১ ৪:৪৯:৫৩ পিএম
ছেলে ঋত্বিক রোশন ও স্ত্রী পিঙ্কি রোশনের সঙ্গে রাকেশ রোশন

ছেলে ঋত্বিক রোশন ও স্ত্রী পিঙ্কি রোশনের সঙ্গে রাকেশ রোশন

ক্যান্সারের চিকিৎসা করাতে সম্প্রতি হাসপাতালে ভর্তি হন বলিউড নির্মাতা ও অভিনেতা রাকেশ রোশন। অস্ত্রোপচারের পর তিনি ভালো আছেন। তাই চিকিৎসকের পরামর্শে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রাকেশ।

শুক্রবার (১১ জানুয়ারি) বাবা রাকেশ রোশন ও মা পিঙ্কি রোশনের সঙ্গে হাসপাতালে তোলা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে বিষয়টি জানান ঋত্বিক রোশন। ছবিতে রাকেশকে হাস্যোজ্জ্বল দেখাচ্ছে।

ঋত্বিক ছবির ক্যাপশনে লেখেন, থামতে পারেন না। থামবেন না। আমরা আবার শুরু করলাম, আবার।হাসপাতালে বাবা রাকেশ রোশন ও পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন উদযাপন করছেন ঋত্বিক রোশনকয়েক সপ্তাহ আগে রাকেশ রোশনের গলায় স্ক্যামাস সেল কার্সিনোমা ক্যান্সার ধরা পড়ে। গত মঙ্গলবার তার অস্ত্রোপচারের খবর জানান ঋত্বিক। প্রখ্যাত এই নির্মাতার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে ভারতের বহু তারকা তার সুস্থতা কামনা করেন।

আরও পড়ুন>ক্যান্সার আক্রান্ত ঋত্বিকের বাবা রাকেশ রোশন

অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানান রাকেশ রোশনের ভাই সঙ্গীত পরিচালক রাজেশ রোশন।

এদিকে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ঋত্বিক পরিবারে সদস্যদের নিয়ে হাসপাতালে বাবা রাকেশ রোশনকে সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন করেন। সেসময়ের ছবিও ফেসবুকে শেয়ের করেন এ অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-11 16:49:53