[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ মাঘ ১৪২৫, ১৯ জানুয়ারি ২০১৯
bangla news

চালকের নিষ্ঠুরতায় সড়ক দুর্ঘটনায় আহত অভিনেত্রী অহনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ৮:২১:১৭ পিএম
চিকিৎসাধীন অহনা

চিকিৎসাধীন অহনা

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। বুধবার (৯ জানুয়ারি) ভোরে রাজধানীর উত্তরায় এ দুর্ঘটনা ঘটে।

এ প্রসঙ্গে অহনার ছোট বোন লিজা মিতু বাংলানিউজকে বলেন, অহনা বর্তমানে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা খুব একটা ভালো না। কোনও কথা বলতে পারছে না। কিছুক্ষণ পরপর তার নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে। ডাক্তাররা বলছেন, তার অবস্থা আশঙ্কাজনক। যে কারণে কিছুক্ষণ পরপরই তাকে ইনজেকশন দেওয়া হচ্ছে। কোমরের হাড়ের সংযোগস্থল সরে যাওয়ায় এবং পিঠ থেতলে যাওয়ায় এক্সরেও করা যাচ্ছে না। আপনারা অহনার জন্য দোয়া করবেন। 

গত ৯ জানুয়ারি খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এসময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে তর্ক-বিতর্ক।

একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার কারটিকে ধাক্কা দেয় চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরের গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাম দিকে উল্টে যায়। এসময় রাস্তায় থাকা পাথরের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই চালক যখন পালিয়ে যান, তখন প্রায় ভোর ৪টা। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে।

এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে ট্রাক মালিকের পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানাভাবে হুমকি দিচ্ছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14