[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ মাঘ ১৪২৫, ১৯ জানুয়ারি ২০১৯
bangla news

সুস্থ হয়ে দেশে ফিরতে দোয়া চাইলেন কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ১০:৪৭:৫৭ এএম
প্রখ্যাত চলচ্চিত্রকার কাজী হায়াৎ

প্রখ্যাত চলচ্চিত্রকার কাজী হায়াৎ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন প্রখ্যাত চলচ্চিত্রকার কাজী হায়াৎ তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

বুধবার (৯ জানুয়ারি) তাকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ‘গুজব’ ছড়িয়ে পড়ার পর ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট হওয়া এক ভিডিওবার্তায় এ দোয়া কামনা করেন হায়াৎ।
 
গুজবটি ঘিরে আগেই একাধিক দফায় ফেসবুক পোস্টে ক্ষোভ প্রকাশ করেন কাজী মারুফ। ফেসবুকে তিনি লেখেন, ‘আমার বাবা ভালো আছেন। প্লিজ কোনো অপপ্রচার চালাবেন না’।

পরে হাসপাতালের বিছানায় শুয়ে ভিডিওবার্তায় কাজী হায়াৎ বলেন, ‘আমি হাসপাতালে আছি। অসুস্থ, তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়িয়েছে তাদের আমি নিন্দা করি। কেনো এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো সুস্থ হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।’

সম্প্রতি কাজী হায়াতের ঘাড়ের একটি রক্তনালী ব্লক হয়ে যায়। তাই গত ২২ ডিসেম্বর চিকিৎসার জন্য তিনি পরিবার নিয়ে নিউইয়র্কে যান। 

নিউইয়র্কে যাওয়ার আগে কাজী হায়াৎ অন্য একটি ভিডিওবার্তায় বলেন, ‘আমার ঘাড়ের যে রক্তনালীটি দিয়ে মাথায় রক্ত পৌঁছায়, সেটি নাকি ব্লক হয়ে গেছে। তাই বাইপাস করতে হবে। বাংলাদেশে এই রোগের চিকিৎসা হয় না। দোয়া করবেন আমি যেন ফিরে আসি।’

‘যেদিন আপনারা ভোট দেবেন উৎসবমুখর পরিবেশে, হয়তো সেদিন আমি অপারেশনের টেবিলে থাকবো। আমি আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই আরও অনেকদিন। আমার স্বপ্ন আবার আপনাদের মাঝে ফিরে আসবো। আবার বাংলাদেশের মাটিতে এসে অ্যাকশন-কাট বলবো।’

গত বছর ‘ভালো থেকো’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে পর্দায় ফেরেন কাজী হায়াৎ। এছাড়া সম্প্রতি শাকিব খানকে নিয়ে ‘বীর’ নামের নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণাও দেন তিনি।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
জেআইএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14