ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চার বছর পর বড় পর্দায় জিৎ-কোয়েল জুটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
চার বছর পর বড় পর্দায় জিৎ-কোয়েল জুটি জিৎ-কোয়েল মল্লিক

নতুন বছরে (২০১৯) নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জিৎ-কোয়েল মল্লিক জুটি। এর মাধ্যমে টলিউডের সবচেয়ে সফল জুটির চার বছরের খরা কাটছে। সিনেমাটি পরিচালনা করবেন রাজ চক্রবর্তী।

এটি নির্মিত হবে যৌথভাবে সুরিন্দর ফিল্মস এবং জিৎ প্রোডাকশনের প্রযোজনায়। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটিতে জিৎ-কোয়েল জুটির সঙ্গে থাকছে মুম্বাইয়ের একজন নায়িকাও।

জিৎ-কোয়েল বাংলা সিনেমাপ্রেমিদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। জনপ্রিয় এই জুটিকে পশ্চিমবঙ্গে দর্শকরা ‘জিকো’ নামে সম্বোধন করেন।  

২০০৩ সালে  ‘নাটের গুরু’ সিনেমার মাধ্যমে জিৎ-কোয়েল জুটির যাত্রা শুরু হয়। এরপর থেকে তাদের আর পেছনে ফিরে তাকাতে হয়নি। অর্থাৎ সেই থেকে-  ‘মানিক’, ‘শুভদৃষ্টি’, ‘হিরো’, 'ঘাতক', ‘সাত পাকে বাঁধা’র মত জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা।

২০১৫ সালে এই জুটির সর্বশেষ সিনেমা ‘প্রেম করেছি বেশ করেছি'  মুক্তি পায়। এই সিনেমার মাধ্যমে বোঝা যাবে, চার বছরের বিরতিতে দর্শকমহলে তাদের আবেদন ফুরিয়ে গেছে- নাকি অক্ষতই আছে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘন্টা, জানুয়ারি ০৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।