ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অস্ত্রোপচারের পর ভালো আছেন রাকেশ রোশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
অস্ত্রোপচারের পর ভালো আছেন রাকেশ রোশন ছেলে ঋত্বিক রোশনের সঙ্গে রাকেশ রোশন

ক্যান্সারে ভুগছেন বলিউড নির্মাতা ও অভিনেতা রাকেশ রোশন। মঙ্গলবার (০৮ জানুয়ারি) তার অসুস্থতার বিষয়টি টুইট করে জানান ছেলে অভিনেতা ঋত্বিক রোশন।

ঋত্বিক জানান, কয়েক সপ্তাহ আগে রাকেশের গলায় স্ক্যামাস সেল কার্সিনোমা ক্যান্সার ধরা পড়েছে। যা প্রাথমিক অবস্থাতে রয়েছে।

তাই রাকেশকে মঙ্গলবারই নেওয়া হচ্ছে অস্ত্রোপচারের টেবিলে।

এদিকে প্রবীণ এই নির্মাতার ক্যান্সারের আক্রান্ত হওয়ার খবর শুনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে ভারতের বহু তারকা তার সুস্থতা কামনা করে টুইট করেছেন।

নরেন্দ্র মোদী টুইটে লেখেন, প্রিয় ঋত্বিক, শ্রী রাকেশ রোশন জির সুস্থতার জন্য প্রার্থনা করছি। তিনি একজন যোদ্ধা এবং আমি নিশ্চিত যে তিনি এই চ্যালেঞ্জকে অত্যন্ত সাহসের সাথে মোকাবেলা করবেন।

এদিকে মোদীর টুইটের জবাবে ঋত্বিক জানান অস্ত্রোপচারের পর রাকেশ রোশন এখন ভালো আছেন। ‘কৃষ’খ্যাত নায়ক লেখেন, শুভেচ্ছা বার্তার জন্য স্যার আপনাকে ধন্যবাদ। আমি খুব আনন্দিত। কারণ চিকিৎসক জানিয়েছেন বাবার অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে।

রাকেশ রোশনের ভাই সঙ্গীত পরিচালক রাজেশ রোশন জানান, অস্ত্রোপচারের সময় পরিবারের সবাই অনেক চিন্তিত ছিলেন। তবে সুসংবাদ হচ্ছে রাকেশ এখন ভালোর দিকে। খুব শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন। তিন দিন পর হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হবে।

রাকেশ রোশন ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মধ্য দিয়ে ঋত্বিক রোশনকে সিনেমায় নিয়ে আসেন। প্রথম সিনেমাতেই ঋত্বিক ব্যাপক সাফল্য পান। এছাড়াও রাকেশ ‘করণ অর্জুন’, ‘কই মিল গ্যায়া’ ‘কৃষ ২’ ও ‘কৃষ ৩’ সিনেমা পরিচালনা করে সফলতা পান।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।