[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ মাঘ ১৪২৫, ১৮ জানুয়ারি ২০১৯
bangla news

ইউটিউব চ্যানেলে মনোনিবেশ করলেন বিউটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৯ ১:৫৩:১৭ পিএম
কণ্ঠশিল্পী বিউটি

কণ্ঠশিল্পী বিউটি

কণ্ঠশিল্পী বিউটি মাস খানেক আগে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল খুলেছেন। বিভিন্ন টিভি অনুষ্ঠানে গাওয়া নিজ কণ্ঠের গানগুলো তার চ্যানেল থেকে প্রকাশ করছেন। গানগুলো মৌলিক নয়, কাভার গান।

মঙ্গলবার (০৮ জানুয়ারি) প্রকাশ করলেন শাহ আব্দুল করিমের অন্যতম জনপ্রিয় গান ‘রঙের দুনিয়া তোরে চাই না’। ধারাবাহিকভাবে আরও কিছুদিন কাভার গান প্রকাশ করবেন তিনি। এরপর গ্রহণ করবেন নতুন পরিকল্পনা।

নতুন পরিকল্পনাটা কী? উত্তরে বিউটি বাংলানিউজকে বলেন, একটি নতুন চ্যানেল দাঁড় করানো অনেক কঠিন। তাই এখন আপাতত কাভার গানগুলো আমার চ্যানেলে ছাড়ছি। এছাড়া আমার গানগুলো সংরক্ষণ করে রাখারও একটি প্রয়াস বলতে পারেন। এগুলোর ব্যবসায়িক অধিকার আমার নেই। ইচ্ছে আছে কিছুদিন পর থেকে মৌলিক গান প্রকাশের।

এদিকে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) থেকে নতুন বছরের প্রথম গানের কাজ শুরু করতে যাচ্ছেন লালনকন্যা। এদিন দুটি গানে কণ্ঠ দেবেন বিউটি। নাম চূড়ান্ত না হওয়া গান দু’টি লিখেছেন সাইফুল্লাহ রুমি। সুর-সঙ্গীতায়োজন করছেন গোলাম সারওয়ার। এরপর গাইবেন আতিকের সঙ্গীতায়োজনে নতুন আরেকটি গান।

এছাড়াও বিউটি বর্তমানে ঢাকা ও ঢাকার বাইরে নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘন্টা, জানুয়ারি ০৯, ২০১৯
ওএফবি    
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14