[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

আত্মজীবনীমূলক বই প্রকাশ করলেন মনীষা কৈরালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৯ ১২:৩৮:০৪ পিএম
বই প্রকাশনা উৎসবে উপস্থিতির সঙ্গে মনীষা কৈরালা

বই প্রকাশনা উৎসবে উপস্থিতির সঙ্গে মনীষা কৈরালা

বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা তার আত্মজীবনীমূলক বই প্রকাশ করেছেন। বইটি ‘হাউ ক্যান্সার গেভ মি এ নিউ লাইফ (কিভাবে ক্যান্সার থেকে ফিরে এসেছি) নামশিল্পে প্রকাশ করেছেন। 

মঙ্গলবার (০৮ জানুয়ারি) মুম্বাইয়ে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করেন তিনি। প্রকাশনা উৎসবে মনীষার পরিবার, ও বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। এরা হলেন- অনুপম খের, মহেশ ভাট, জ্যাকি শ্রফ, রেখা, শেখর কাপুর, দিয়া মির্জা, বিধু বিনোদ চোপড়া, গুলশান গ্লোভার, ভাগশ্রী প্রমুখ। 

মনীষার ক্যান্সার বিষয়ক বইটি নিয়ে অনুপম খের ইন্সট্রাগ্রামে লিখেছেন, মনীষা ক্যান্সারের মত ভয়াবহ ব্যাধিকে জয় করেছে। এই রোগটির সম্পর্কে তার যথাযথ ধারণা এবং অভিজ্ঞতা রয়েছে। কারণ সে নিজে রোগটির সঙ্গে সংগ্রাম করে বেঁচে আছে। আমি চাই, সবাই মনীষার বইটির একটি করে কপি সংগ্রহ করেন।

বই প্রকাশনা উৎসবে উপস্থিতির সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন মনীষা। ক্যাপশনে লিখেছেন- পারিবারিক বন্ধুদের সঙ্গে।

বলি রাখি, মনীষা ২০১২ সালে মরণব্যাধি ‘এ ওভারিয়ান’ ক্যান্সারে আক্রান্ত হন। বইটিতে তার জীবন-মরণের সন্ধিক্ষণ, ক্যান্সারের ভয়াবহতা এবং বাস্তব অভিজ্ঞতার পাশাপাশি রোগটি সম্পর্কে বিশেষ কিছু পরামর্শ তুলে ধরেছেন। 

অর্থাৎ কিভাবে ক্যান্সারকে জয় করতে হবে তার যথাযথ বার্তা রয়েছে বইটিতে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘন্টা, জানুয়ারি ০৯, ২০১৯
ওএফবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache