ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আন্ধাধুন’র তামিল রিমেকে আগ্রহী আয়ুষ্মান, তবে...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
‘আন্ধাধুন’র তামিল রিমেকে আগ্রহী আয়ুষ্মান, তবে... 'আন্ধাধু্ন'র একটি দৃশ্যে আয়ুষ্মান খুরানা

গত বছরের অন্যতম আলোচিত ও ব্যবসা সফল হিন্দি সিনেমা ‘আন্ধাধুন’। এতে দুর্দান্ত অভিনয়ের জন্য সকলের প্রশংসা পেয়েছেন আয়ুষ্মান খুরানা।

এদিকে এই তরুণ অভিনেতাকে নিয়ে ‘আন্ধাধুন’র তামিল রিমেক নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন দক্ষিণের অভিনেতা ও প্রযোজক সিদ্ধার্থ সুরিয়া। এরই মধ্যে আয়ুষ্মানকে সিনেমাটি করার জন্য প্রস্তাবও দিয়েছেন তিনি।

এতে অভিনয় করার ব্যাপারে আয়ুষ্মানও আগ্রহ প্রকাশ করেছেন। তবে থ্রিলার ঘরানার সিনেমা রিমেকে সাফল্যের ব্যাপারে তিনি সন্দেহ প্রকাশ করেছেন। তার মতে ‘আন্ধাধুন’র রহস্য দর্শক দেখে ফেলেছেন। তাই গল্পের উত্তেজনা ধরে রেখে রিমেক নির্মাণ কঠিন।

আয়ুষ্মানের ভাষ্য, ‘আমার দিক থেকে রিমেক ভার্সনে কাজ করতে কোনো আপত্তি নেই। কিন্তু থ্রিলার সিনেমা রিমেক করা কি সম্ভব? গল্পের মূল রহস্য এরই মধ্যে দর্শক জেনে ফেলেছেন। তাই আমার মনে হয় মূল রহস্য ও উত্তেজনা ধরে রেখে রিমেক নির্মাণ করার কোনো পথ নেই। কারণ আমরা দর্শককে যা জানাতে যাচ্ছি, দর্শক তা আগে থেকেই জানেন। ’

‘‘এর আগেই তামিল ‘কল্যাণ সামায়াল সাদ্ধাম’র হিন্দি রিমেক ‘সুবাহ মঙ্গল সাবধান’-এ অভিনয় করেছি। কিন্তু সেটা ছিলো কমেডি সিনেমা এবং মূল গল্প থেকে রিমেক ভার্সনে অনেকটা পরিবর্তন করা হয়েছিলো। তবে সিদ্ধার্থের রিমেক দেখার  জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না’, যোগ করেন ৩৪ বছর বয়সী এই তারকা।

‘বদলাপুর’খ্যাত নির্মাতা শ্রীরাম রাঘবান পরিচালিত ‘আন্ধাধুন’ সিনেমায় আয়ুষ্মান ছাড়াও আরও অভিনয় করেছেন টাবু ও রাধিকা আপ্তে। গত বছর অক্টোবরে সিনেমাটি মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।