bangla news

নতুন বছরে আসিফের ১৩০ গান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৩ ৩:১৬:৫১ পিএম
কণ্ঠশিল্পী আসিফ আকবর।

কণ্ঠশিল্পী আসিফ আকবর।

২০১৯ সালে চ্যালেঞ্জিং পরিকল্পনা গ্রহণ করলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। জনপ্রিয় এ গায়ক নতুন বছরে ১৩০টি গান করার সিদ্ধান্ত নিয়েছেন। এটি অবশ্য বর্তমান একক গানের যুগে অনেকটাই চ্যালেঞ্জিং। আর সেটা করতেই তিনি পছন্দ করেন।

এরই মধ্যে ছয়টি গান নির্বাচন করেছেন তিনি। গানগুলো হচ্ছে- ‘প্রশ্ন’, ‘পাই না উত্তর (তরুণ মুন্সী), ‘বদলা’, ‘চাঁন্দে উঠার মই (মারজুক রাসেল)’, ‘ভালোবেসেই দেখো (সুহৃদ সুফিয়ান) এবং ‘কেঁদোনা সেদিন (আশরাফুল আলম তোরণ)’।

১৫০ কিংবা ২০০ গান নয়, ১৩০ গানের সিদ্ধান্ত নিলেন কোন ভাবনা থেকে? এমন প্রশ্নের জবাবে বাংলানিউজকে আসিফ আকবর বলেন, গান লেখা, সুর ও সঙ্গীত করা, কণ্ঠ দেওয়া, এরপর ভিডিওর জন্য শুটিংয়ে যাওয়া- সবকিছু মিলিয়ে হিসেব করে এই সিদ্ধান্ত নেওয়া। অর্থাৎ এইভাবে হিসেবে করে দেখলাম, এক বছরে ১৩০টি গান করা সম্ভব। আর আমি পরিকল্পনা ছাড়া কিছু করি না। যদিও চ্যালেঞ্জিং বটে।   

এছাড়া বৃহস্পতিবার (৩ জানুয়ারি) নতুন বছরের প্রথম কাজ জনপ্রিয় সঙ্গীত পরিচালক ইথুন বাবুর গান দিয়ে শুরু করছেন বাংলা গানের যুবরাজ। ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতে বৃহস্পতিবার ‘বেদনার বালুচড়’ শিরোনামে গানে কণ্ঠ দেবেন আসিফ।  আর বছরব্যাপী চলতে থাকবে তার একের পর এক গানের কাজ।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
ওএফবি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-03 15:16:51