ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
bangla news

মুক্তির মিছিলে শম্পার ‘গোয়েন্দাগিরি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৩ ১:১১:৩৪ পিএম
চিত্রনায়িকা শম্পা

চিত্রনায়িকা শম্পা

গত বছরের (২০১৮) ১৮ অক্টোবর বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় চিত্রনায়িকা শম্পা অভিনিত ‘গোয়েন্দাগিরি’ সিনেমাটি। এখন চলছে এর মুক্তির প্রক্রিয়া।

আগামী ২৫ জানুয়ারি ‘গোয়েন্দাগিরি’ মুক্তির সম্ভাবনা রয়েছে বলে নির্মাতা নাসিম সাহনিক জানিয়েছেন। সিনেমাটি প্রযোজনা করেছে আম্মাজান ফিল্ম। সহযোগী প্রযোজনায় ক্রোমো মিডিয়া।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা নাসিম সাহনিক বাংলানিউজকে বলেন, এর গল্পে এক দল শখের গোয়েন্দাদের সাহসী অভিযান দেখানো হয়েছে। ভূতুড়ে এক জমিদার বাড়ির রহস্য নিয়ে কাজ করে তারা। থ্রিলারধর্মী এই গল্পে সায়েন্স ফিকশনের ছোঁয়াও রয়েছে।

এ প্রসঙ্গে শম্পা বলেন, ‘গোয়েন্দাগিরি’ সিনেমাটি সেন্সর সার্টিফিকেট পাওয়ায় এবং শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ভেবে আমি খুব আনন্দিত। এতে আমি একজন শখের গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছি। আমাকে মেধাবী ছাত্রী হিসেবে উপস্থাপন করা হয়েছে। দর্শকরা দেখতে পাবেন- আমার গণিতের দক্ষতায় সকলে মুগ্ধ হয়। আমি আশাবাদী সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

সিনেমাটিতে শম্পা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কচি খন্দকার, তারেক মাহমুদ, শিখা মৌ, সীমান্ত আহমেদ, টুটুল চৌধুরী প্রমুখ।

২০১৬ সিনেমাটির শুটিং শুরু হয়ে ২০১৭ সালে সম্পন্ন হয়। ঢাকা, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন দৃশ্যায়নে চলচ্চিত্রটির শুটিং হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
ওএফবি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14