ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিদ্যুতের দ্বিগুণ পারিশ্রমিক হাঁকছেন শ্রুতি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
বিদ্যুতের দ্বিগুণ পারিশ্রমিক হাঁকছেন শ্রুতি! বিদ্যুৎ জামওয়াল ও শ্রুতি হাসান

বলিউডের জনপ্রিয় অভিনেতা মহেশ মাঞ্জরেকার ‘বাস্তব’ সিনেমা নির্মাণ করে প্রশংসিত হয়েছিলেন। এছাড়া তিনি বেশকিছু মারাঠি সিনেমা নির্মাণ করেও সাফল্য পেয়েছেন।

আলোচিত এই অভিনেতা-নির্মাতা এবার শুরু করতে যাচ্ছেন তার নতুন সিনেমা ‘ঠাকুর দেবদাস’র শুটিং। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে।

বিজয় গালানির প্রযোজনায় সিনেমাটিতে এরই মধ্যে অভিনয় জন্য চূড়ান্ত হয়েছেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। এতে তাকে একজন সৎ ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে। এছাড়া আরও রয়েছেন নাসিরুদ্দিন শাহ্ ও আমল পালেকার।

এদিকে সম্প্রতি সিনেমাটিতে বিদ্যুতের বিপরীতে অভিনয় করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসানকে। তবে এই সিনেমায় অভিনয়ের জন্য বিদ্যুতের দ্বিগুণ পারিশ্রমিক চেয়েছেন তিনি। শুধু তাই নয়, দিনের শুরুতেই প্রতিদিনের পারিশ্রমিক অগ্রিম দেওয়ার শর্তও জুড়েছেন ৩২ বছর বয়সী এই তারকা।

সূত্র বলছে, শ্রুতি হাসান প্রতিদিনের পারিশ্রমিক অগ্রিম পাওয়ার পর রুটিন অনুযায়ী ক্যামেরার সামনে দাঁড়াতে রাজি হবেন। শ্রুতির ম্যানেজার দৈনিক ভিত্তিতে অগ্রিম অর্থ না পাওয়া পর্যন্ত তাকে বিরক্ত করতে নিষেধ করেছেন।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।