ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শাকিব খান ভেবে ভক্তদের আড়াই হাজার কল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
শাকিব খান ভেবে ভক্তদের আড়াই হাজার কল! শাকিব খান

হবিগঞ্জ: ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের ‘রাজনীতি’ সিনেমায় সিএনজি চালক ইজাজুলের মোবাইল নাম্বার ব্যবহার করার দীর্ঘদিন পরেও বিড়ম্বনা শেষ হচ্ছে না।

সিনেমাটি মুক্তির প্রায় দুই বছর হয়ে গেলেও এখনো সিনেমাটি দেখে ইজাজুলের মোবাইলে কল দিচ্ছেন শাকিব ভক্তরা। বিষয়টি নিয়ে বিপাকে পড়েছেন এই ব্যক্তি।

মঙ্গলবার (১ জানুয়ারি) বিকেলে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সিএনজি চালক ইজাজুল বাংলানিউজকে জানান, শাকিব খান তার মাকে নিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার খবরে শাকিব ভক্তরা গত ২দিনে ‘রাজনীতি’ সিনেমায় ব্যবহৃত মোবাইল নাম্বারটিতে প্রায় ২ হাজার ৬০০’রও বেশি কল দিয়েছেন। এতে অতিষ্ঠ হয়ে উঠেছেন তিনি। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি তার। ফোনের স্ক্রিনশর্ট ও ইজাজুলএদিকে চিত্রনায়ক শাকিব খানকে মানহানি ও প্রতারণার মামলার প্রতিবেদন থেকে বাদ দেওয়ায় ম্যাজিস্ট্রেটের আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে রিভিশন করেছেন মামলার বাদী ইজাজুল মিয়া। এটি এখন শুনানির অপেক্ষায়।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘রাজনীতি’ সিনেমার একটি দৃশ্যে শাকিব খান নায়িকা অপু বিশ্বাসের উদ্দেশ্য একটি মোবাইল নাম্বার বলেন। যে নাম্বারটি ছিলো ইজাজুল মিয়ার।

এরপর থেকে ইজাজুলের মোবাইলে শাকিব খান ভেবে অসংখ্য ভক্ত ফোন করতে থাকে। বিড়ম্বনায় পড়ে মামলা দায়ের করেন ইজাজুল। মামলাটি হবিগঞ্জের গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম তদন্ত করেন। তদন্ত শেষে সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমদকে অভিযুক্ত করে প্রতিবেদন দেওয়া হয়। পাশাপাশি শাকিব খানকে মামলার দায় থেকে অব্যাহতির আবেদন করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৮ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।