bangla news

ন্যান্সির দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০১ ৫:৪০:৫১ পিএম
স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে নাজমুন মুনিরা ন্যান্সি

স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে নাজমুন মুনিরা ন্যান্সি

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি প্রথম সংসার ছেড়ে ভালোবেসে দ্বিতীয় বিয়ে করেন নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৩ সালের ০৪ মার্চ বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা।

ন্যান্সি-জায়েদের সংসার জীবন ছয় বছরেরও বেশি সময়ের। বেশ ভালোই চলছিলো তাদের সংসার। বিভিন্ন অনুষ্ঠানেও ন্যান্সি-জায়েদকে প্রায় একসঙ্গে দেখা গেছে। কিছুদিন আগেও ন্যান্সির জন্মদিনে জায়েদ তাকে ২৫ লাখ টাকা (৫ শতাংশ) মূল্যের জমি উপহার দেন।

কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে নতুন সুর। ন্যান্সি-জায়েদের মধ্যে চলছে মতানৈক্য। যে কারণে তারা এখন আলাদাও থাকছেন!

তাদের দাম্পত্য জীবনের অসঙ্গতির কারণ সম্পর্কে জানার জন্য ন্যান্সির মোবাইলে কল করা হলে বন্ধ পাওয়া যায়।

এরপর জায়েদকে কল দিলে তিনি সাদামাটা কথায় বাংলানিউজকে বলেন, কী বলবো,  ন্যান্সিকে জিজ্ঞেস করেন। আমি কখনোই ওর সঙ্গে মতানৈক্য হওয়ার মত কিছু করিনি। ন্যান্সি যখন যা ভালো মনে করেছে, আমি তাতেই সম্মতি দিয়েছি।

‘দুই মাস আগে ন্যান্সি আমাকে বাসা থেকে বেরিয়ে যেতে বলে। তখনও আমি কোনো প্রতিবাদ করিনি। কারণ বাসাটা তারই। তার বাসায় থেকে স্বামী হিসেবে আমি প্রতিবাদ করিনি। তবে কারণ জিজ্ঞেস করলে সে ভালো-মন্দ কিছু বলেনি’, যোগ করেন তিনি।

মাস দুয়েক ধরে আপনারা আলাদা থাকলে ন্যান্সির জন্মদিনে (১৩ ডিসেম্বর) এক হলেন কী করে? এমন প্রশ্নের উত্তরে জায়েদ বলেন, ‘জন্মদিনে ন্যান্সি আমাকে ডাকেনি, আমি স্বেচ্ছায় গিয়েছিলাম। কারণ সে আমার কাছ থেকে ভালো কিছু উপহার চেয়েছিলো। বলতে পারেন, তার ইচ্ছেটা পূরণ করার জন্য জন্মদিনে যাওয়া।’

নাজিমুজ্জামান জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
ওএফবি/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-01 17:40:51