ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

‘ইন্ডিয়ান আইডল ১০’র বিজয়ী সালমান আলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৪ ১২:১০:৩৪ পিএম
‘ইন্ডিয়ান আইডল ১০’র বিজয়ী সালমান আলী

‘ইন্ডিয়ান আইডল ১০’র বিজয়ী সালমান আলী

ভারতে গান নিয়ে সবচেয়ে বড় টিভি রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র ১০ম সেশনে বিজয়ী হয়েছেন হরিয়ানার ছেলে সালমান আলী। তার হাতে তুলে দেওয়া হয়েছে চ্যাম্পিয়ন ট্রফি, ২৫ লাখ রুপির চেক ও একটি গাড়ির চাবি।

রোববার (২৩ ডিসেম্বর) রাতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিযোগিতাটির চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। দর্শকদের কাছ থেকে প্রায় ২ কোটি ভোট পেয়ে সেরার মুকুট পরেন সালমান।

চূড়ান্ত পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান, শাহরুখ খান, অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানে সালমান ও শাহরুখ মিলে সালমান আলীর সঙ্গে ‘সাজদা’ গানের তালে নেচে মুহূর্তটি স্মরণীয় করে রাখেন।  

বিজয়ী হওয়ার পর সালমান আলী বলেন, ‘আমি অনুভূতি প্রকাশের ভাষা খুঁজে পাচ্ছি না। ইন্ডিয়ান আইডল ও সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন আমার স্বপ্ন পূরণের সুযোগ করে দিয়েছে, সেজন্য তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। এখানে আমি শুধু শেখারই সুযোগ পাইনি বরং ইন্ডাস্ট্রির বিখ্যাত মানুষদের সামনে দাঁড়িয়ে গান করারও সুযোগ পেয়েছি। আমাকে ভোট দেওয়ার জন্য দর্শকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি’।

পাঞ্জাবের হরিয়ানার মিওয়াত শহরের ছেলে সালমান আলী। এবারের ‘ইন্ডিয়ান আইডল’-এ তিনি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন। তার দুর্দান্ত গানের গলা গিয়ে বিচারকদেরও মন জয়ে করে নিয়েছেন তিনি।

এবারের চূড়ান্ত পর্বের পাঁচ প্রতিযোগী ছিলেন-সালমান আলী, নীলাঞ্জনা রায়, নিতিন কুমার, অঙ্কুশ ভারতওয়াজ ও বিভর কুমার। প্রথম রানার-আপ হয়েছেন অঙ্কুশ ভারতওয়াজ ও দ্বিতীয় রানার-আপ নীলাঞ্জনা রায়।

‘ইন্ডিয়ান আইডল’র ১০ম সেশন শুরু হয় গত জুলাই মাসে। এবার বিচারকের দায়িত্ব পালন করেছেন নেহা কাক্কর, আনু মালিক ও বিশাল দাদলানি।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-24 12:10:34