ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

অরিজিতের সুর ‘চুরি’ করে সমালোচিত মার্কিন র‍্যাপার পেইন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৯ ৫:২১:৩২ পিএম
অরিজিৎ সিং ও টি পেইন

অরিজিৎ সিং ও টি পেইন

ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং-এর গাওয়া ‘তুম হি হো’ গানের সুর নকল করার অভিযোগ উঠেছে মার্কিন র‍্যাপার টি পেইনের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) অনলাইনের বিভিন্ন প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছে টি-পেইনের  নতুন র‍্যাপ গান ‘দ্যাটস ইয়ো মানি’। সেই র‍্যাপার একটি অংশের সুর অরিজিতের গানের সুরের সঙ্গে হুবহু মিলে গেছে। এই অভিযোগে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচিত হচ্ছেন টি পেইন।

বলিউড সিনেমা ‘আশিকি টু’র ‘তুম হি হো’ গানটি অরিজিতের কণ্ঠে মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। গানটির সুর-সঙ্গীতায়োজন করেছিলেন মিঠুন শর্মা।

‘দ্যাটস ইয়ো মানি’ গানটি টুইটারে পোস্ট করার পরেই পেইনকে মিঠুন মনে করিয়ে দেন তার তৈরি গানের কথা। পেইনের গানটি রিটুইট করে মিঠুন লিখেছেন, আপনার নতুন গানে ব্যবহৃত সুরটি আসলে আমার তৈরি হিন্দি গানের। ব্যাপারটা একটু দেখবেন।

এর পরই একের পর এক কমেন্টে বিদ্ধ হন পেইন। সুর নকলের অভিযোগ ওঠায়, শেষমেশ গানটির লিঙ্ক টুইটার থেকে সরিয়ে নিয়েছেন মার্কিন শিল্পী। টি-পেইনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেও সরিয়ে নেওয়া হয়েছে ভিডিওটি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-19 17:21:32