bangla news

ইশা আম্বানি-পিরামলকে লতার শুভেচ্ছা বার্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৮ ৬:১২:৩২ পিএম
লতা মঙ্গেশকর ও ইশা-আনন্দ

লতা মঙ্গেশকর ও ইশা-আনন্দ

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির সঙ্গে বিয়ে হয়েছে শিল্পপতি পিরামলের ছেলে আনন্দ পিরামলের।

গত ১২ ডিসেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। নব-দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয় রোববার (১৬ ডিসেম্বর)।

এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন উপমহাদেশের জীবন্ত কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর। কিন্তু শারীরিকভাবে সুস্থ না থাকায় উপস্থিত হতে পারেননি তিনি। তবে একটি ভিডিও বার্তায় ইশা আম্বানি ও আনন্দ পিরামলের দাম্পত্য জীবনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

যেখানে লতা তাদের জন্য ‘গায়ত্রী মন্ত্র’ এবং ‘গণেশ স্টুটি’ পাঠদানের মাধ্যমে তাদের চিরসুখী হওয়ার আশীর্বাদ জানিয়েছেন। তিনি জানান, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হওয়ার মত অবস্থা তার ছিলো না।

লতা বলেন, মুকেশ ও নিতাকে আমার পরিবারের একটা অংশ মনে করি। কখনোই তাদের পৃথক মনে করিনি। তাদেরকে সব সময় আমি নিজের মত করে ভেবেছি। ইশা-পিরামলের বিয়েতে যোগদানের ভীষণ ইচ্ছে ছিলো। কিন্তু সঙ্গত কারণে শেষ পর্যন্ত সম্ভব হলো না।

‘কিন্তু ইচ্ছে আছে খুব শিগগিরই তাদের সঙ্গে দেখা করবো এবং সরাসরি তাদের শুভ কামনা, অভিনন্দন ও আশীর্বাদ জানাবো’, যোগ করেন লতা।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
ওএফবি/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-18 18:12:32