[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

মুম্বাইতে বন্ধুদের জন্য পার্টি দেবেন নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৩ ৭:৫০:১১ পিএম
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, ছবি: বাংলানিউজ

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, ছবি: বাংলানিউজ

বিয়ে ও বিয়ে পরবর্তী বিবাহোত্তর সংবর্ধনার পর মধুচন্দ্রিমা পর্বও সেরে ফেলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাস দম্পতি। 

সম্প্রতি মধুচন্দ্রিমা করতে ওমান উড়ে গিয়েছিলেন এ দম্পতি। তবে, ভারতের ধনকুব মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়েতে যোগ দেওয়ার জন্য মুম্বাইতে ফিরেও এসেছেন তারা।

এরই মধ্যে মুম্বাইতে ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য রিসেপশন পার্টি দিতে চলেছেন এ নবদম্পতি। চলতি মাসের ১৯ ও ২০ ডিসেম্বর (বুধ ও বৃহস্পতিবার) মুম্বাইতে রিসেপশন রেখেছেন নিকিয়াঙ্কা।

এরমধ্যে ১৯ ডিসেম্বরের রিসেপশনে টিনসেল টাউন ও হলিউডের বাইরের অতিথিদের আমন্তণ জানানো হয়েছে। সেখানে দুই পরিবার তাদের বন্ধুমহল ও আত্মীয়-স্বজনদের আমন্ত্রণ করেছে।

২০ ডিসেম্বরের রিসেপশন আয়োজন করা হয়েছে মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে। সেখানে হলিউড-বলিউডের চেনামুখেরা উপস্থিত থাকবেন।

১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে গাঁটছড়া বেঁধেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এরপর দিল্লির তাজ প্যালেস হোটেলে ৪ ডিসেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘন্টা ১৩ ডিসেম্বর ২০১৮
ওএফবি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache