ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

জন্মদিনে ন্যানসিকে জমি উপহার দিলেন জায়েদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৩ ৩:১৭:৩৩ পিএম
 ন্যানসি

ন্যানসি

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির জন্মদিন। বিশেষ এই দিনে স্বামী নাজিমুজ্জামান জায়েদ’র কাছ থেকে অদ্ভূত একটি উপহার পেলেন এই কণ্ঠমানবী।

দিনটিকে স্মরণীয় করে রাখতে ন্যানসির নামে ৫ শতাংশ জমি লিখে দিলেন জায়েদ। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত ন্যানসি।

এ প্রসঙ্গে ন্যানসি বাংলানিউজকে বলেন, আজকের দিনে এটি আমার জন্য দারুণ উপহার এবং বিশেষ চমকও বটে। হুট করেই জায়েদ এই সিদ্ধান্ত নিলো।

জন্মদিনে ক্যারিয়ারের প্রথম জনপ্রিয় গান ‘পৃথিবীর যত সুখ’ নিয়ে বাংলানিউজের সঙ্গে আলাপ করেছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, গানটি ২০০৬ সালে প্রকাশিত হয়েছিলো। গানটি প্রথমে রেকর্ডিং হয়েছিলো ‘হৃদয়ের কথা’ ছবির জন্য। কিন্তু পরবর্তীতে শুনি গানটি ছবিতে যাচ্ছে না। কথাটা শুনে কি যে কষ্ট পেয়েছিলাম বলে বোঝাতে পারবো না। কারণ এটিই ছিলো আমার প্রথম প্লেব্যাক। তবে কষ্টটা দীর্ঘায়িত হয়নি, গানটি পরবর্তীতে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবিতে ব্যবহৃত হওয়ায়। ছবিটি মুক্তির আগেই গানটি অডিওতে প্রকাশ পায়। অডিওতেই শ্রোতামহলে গানটি বেশ সাড়া ফেলে। এরপর ছবির মুক্তির পর গানটির জন্য চারদিক থেকে মানুষের প্রশংসা আর ভালোবাসা পেতে থাকি। পরের ঘটনা সবার জানা। এস এ হক অলিক ভাইয়ের কথায় গানটির সুর-সঙ্গীতায়োজন করেন হাবিব ওয়াহিদ ভাই।

তিনি আরও বলেন, সব সময় শুনেছি, একটি জনপ্রিয় গানের পেছনে কিছু গল্প থাকে। আমার বেলায়ও ব্যতিক্রম হয়নি, যা ভাবলে এখনও নিজের মধ্যে ভীষণ ভালোলাগা কাজ করে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৮
ওএফবি/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14