ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯
bangla news

তিশা-ইরফানের স্বল্পদৈর্ঘ্য ‘ছেলেরা যেমন হয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১২ ৯:১১:০৭ পিএম
স্বল্পদৈর্ঘ্য ‘ছেলেরা যেমন হয়’

স্বল্পদৈর্ঘ্য ‘ছেলেরা যেমন হয়’

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছেলেরা যেমন হয়’। স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪টায় স্বল্পদৈর্ঘ্যটি প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল সলিউশনের ইউটিউব চ্যানেল রসগোল্লা থেকে প্রকাশ করা হবে।

এ প্রসঙ্গে নির্মাতা সঞ্জয় সমাদ্দার বাংলানিউজকে বলেন, পারিবারিক জীবনে বাবা-মায়ের বৈরী সম্পর্কের কারণে সন্তানের জীবনে নানামুখী প্রভাব দেখা দেয়। এটি এমনি একটি গল্প। তবে এখানে আমি দেখেছি, বাবা-মায়ের সম্পর্কের অবনতির ফলে একটি মেয়ের পথভ্রষ্ট হওয়ার গল্প। যে তার ভুল সিদ্ধান্তে এগোতে থাকে।

তিনি আরও বলেন, পরিবার এবং মানুষের প্রতি একটি মেয়ের চরম অনাস্থার বিষয়টি এই গল্পে দেখতে পাবেন দর্শকরা। একটা সময় অবশ্য মেয়েটির ভুল ভাঙে। বাকিটা দেখার পরেই দর্শকরা বুঝতে পারবেন।

উত্তরা ও দিয়া বাড়ির বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্যটির শুটিং হয়েছে। এতে থাকছে টুম্পার কণ্ঠের একটি গান। গানটি অচিরেই আলাদাভাবে ছাড়া হবে রসগোল্লা চ্যানেল থেকে।বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
ওএফবি/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14