[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

রজনীকান্তের জন্মদিনে 'পেত্তা'র টিজার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১২ ১:৩৭:৫৪ পিএম
রজনীকান্ত

রজনীকান্ত

ভারতের তামিল সিনেমার মেগাস্টার রজনীকান্তের ৬৮তম জন্মদিন বুধবার (১২ ডিসেম্বর)। এই অভিনেতার জন্মদিন উপলক্ষে প্রকাশ পেয়েছে তার বহুল প্রতীক্ষিত নতুন তামিল সিনেমা ‘পেত্তা’র টিজার।

কার্তিক সুব্বারাজ পরিচালিত সিনেমাটিতে রজনীকান্ত ছাড়া আরও অভিনয় করেছেন বিজয় সেথুপাথি, তৃষা ও নেওয়াজউদ্দিন সিদ্দিকী’সহ বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। টিজারটির মাধ্যমে 'থালাইবর'কে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে।

‘২.০’ সিনেমার ব্যাপক সাফল্যের পর রজনীকান্ত তার অভিনীত ‘পেত্তা’র মুক্তির প্রস্তুতি নিচ্ছেন।

এই সিনেমাটির মধ্য দিয়ে বলিউডের প্রশংসিত অভিনেতা নেওয়াজউদ্দিন সিদ্দিকীর তামিল সিনেমায় অভিষেক ঘটছে। এছাড়া প্রথমবার অনিরুদ্ধ রবিচন্দন রজনীকান্ত অভিনীত সিনেমায় সঙ্গীত পরিচালনা করেছেন।
**'পেত্তা'র টিজার‘পেত্তা’তে রজনীকান্তের লুক প্রকাশের পর ভক্তদের মধ্যে সিনেমাটি নিয়ে অনেক আগ্রহ তৈরি হয়েছে। সবাই সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন। বিগ বাজেটের সিনেমাটির শুটিং হয়েছে দার্জিলিং, লক্ষনৌ, দেরাদুন, রেডহিলস ও চেন্নাইয়ে।

ভারতের কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের ১৯৫০ সালের ১২ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। এবছর তিনি ৬৮ তম জন্মদিনের কেক কাটলেন। ‘পেত্তা’ হচ্ছে রজনীকান্তের ১৬৫তম সিনেমা।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14