[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

‘ডেব্রি অব ডিজায়ার’ সিনেমায় ভারতীয় মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৮ ৯:৫৯:৫৩ পিএম
তথ্যপ্র‌যুক্তিমন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে চান্দ্রেয়ী ঘোষ

তথ্যপ্র‌যুক্তিমন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে চান্দ্রেয়ী ঘোষ

পাঁচ বছর পর সিনেমা নির্মাণ করছেন ‘ফড়িং’খ্যাত কলকাতার পরিচালক ইন্দ্রনীল রায় চৌধুরী। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ডেব্রি অব ডিজায়ার’ সিনেমাটিতে অভিনয় করছেন ভারতের পশ্চিমবঙ্গের তথ্যপ্র‌যুক্তিমন্ত্রী ব্রাত্য বসু।

এতে গণেশ চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাবে। গল্পে তিনি একজন মাছের আড়তদার। যে কিনা বিউটি সাহা নামের এক যৌনকর্মীর প্রেমে পড়েন।

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে ‘ডেব্রি অব ডিজায়ার’র চিত্রনাট্য। এ সিনেমায় জুটি বেঁধেছেন বাংলাদেশের অভিনেত্রী অপি করিম ও কলকাতার অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। আরও রয়েছেন কলকাতার অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ।

‘ডেব্রি অব ডিজায়ার’ প্রসঙ্গে সিনেমাটির বাংলাদেশ অংশের   প্রযোজক জসীম আহমেদ বাংলানিউজকে বলেন, ব্রাত্য বসু একটি অতিথি চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি সিনেমাটির কলকাতার অংশের কিছু শুটিং হয়েছে, যাতে মূলত কলকাতার শিল্পিরাই অংশ নিয়েছেন। ইনডোরের কিছু কাজ আছে ঢাকায়। জানুয়ারিতে বাংলাদেশি শিল্পীদের নিয়ে ঢাকায় শুটিং হবে।

ইন্দ্রনীল রায় চৌধুরীর সঙ্গে মিলে এ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন বাংলাদেশি নির্মাতা জসীম আহমেদ। প্রাথমিকভাবে সিনেমাটির বাংলা নাম রাখা হয়েছে ‘মায়ার জঞ্জাল’।

এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ প্রায় ১৪ বছর পর বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন অভিনেত্রী অপি করিম। ২০০৪ সালের মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ সিনেমায় শেষবার তাকে পর্দায় দেখা গিয়েছিলো।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache