ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

পথশিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন বাপ্পি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৬ ৬:২১:২৯ পিএম
পথশিশুদের সঙ্গে জন্মদিনে কেক কাটছেন বাপ্পি-ছবি-বাংলানিউজ

পথশিশুদের সঙ্গে জন্মদিনে কেক কাটছেন বাপ্পি-ছবি-বাংলানিউজ

জন্মদিনের বিশেষ দিনটি পথশিশুদের সঙ্গে উদযাপন করলেন আলোচিত চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) জন্মদিনে রাজধানীর ধানমন্ডি লেকে প্রায় শ'খানেক শিশুর সঙ্গে কেক কেটে দিনটি স্মরণীয় করে রাখলেন তিনি।

বাপ্পির ফ্যান গ্রুপ 'টিম বাপ্পি'র পক্ষ থেকে এই আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে বাপ্পি বাংলানিউজকে বলেন, প্রতি বছর নানা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমার জন্মদিন উদযাপন করা হয়। আমি নিজেও অনেক আয়োজন করতাম। কিন্তু এবার আমি চেয়েছি দিনটি অন্যভাবে উদযাপন করতে। সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সময় কাটাতে।

পথশিশুদের সঙ্গে জন্মদিনে কেক কাটছেন বাপ্পি-ছবি-বাংলানিউজ'জন্মদিনে পথশিশুদের সঙ্গে চমৎকার কিছু সময় কাটালাম। ওদের নিয়ে কেক খেলাম। এটি অসাধারণ এক অনুভূতি। টিম বাপ্পির সদস্যদের ধন্যবাদ এতো সুন্দর করে সব আয়োজন করার জন্য-যোগ করেন 'জটিল প্রেম'খ্যাত এই অভিনেতা। 

সর্বশেষ 'আসমানি' সিনেমার মধ্য দিয়ে প্রেক্ষাগৃহ মাতিয়েছেন বাপ্পি। 'ডেঞ্জার জোন', 'দাগ' ও 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২' নিয়ে খুব শিগগিরই বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৮
জেআইএম/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢালিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-06 18:21:29