ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিয়ামের ‘মনে’ নাদিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৮
সিয়ামের ‘মনে’ নাদিয়া সিয়াম ও নাদিয়া

মানুষ অনেক সময় চাইলেও মনের ইচ্ছার বাইরে কিছু করতে পারে না। মন যখন কোনও বিষয় নিয়ে উদগ্রীব থাকে, তখন মন অন্য কোনও যুক্তি শুনতে চায় না।

মনের চাওয়া-পাওয়ার নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘মন’। নিজের গল্পে এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

এতে সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া। এছাড়া আরও অভিনয় করেছেন অভিনেত্রী সাদিয়া নাবিলাসহ বেশ কয়েকজন।

‘মন’ নিয়ে ভিকি বাংলানিউজকে বলেন, সিয়ামের সঙ্গে আমার প্রথম কাজ। অনেক আগে থেকে ইচ্ছে থাকলেও এবারই আমরা একসঙ্গে কাজ করলাম। এই গল্পটাতে অনেক বড় একটা মেসেজ আছে, যা বর্তমান সময়ের জন্য খুব গুরুত্বপূর্ণ। আমার বিশ্বাস, স্বল্পদৈর্ঘ্যটি দেখার পর মানুষ প্রেমের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবতে শুরু করবে।

ভি ক্রিয়েশনসের ব্যানারে গাজীপুরের ভাওয়াল ও নক্ষত্রবাড়িতে স্বল্পদৈর্ঘ্যটির শুটিং হয়েছে। স্বল্পদৈর্ঘ্যটি প্রযোজনা করেছে ধ্রুব এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ধ্রুব টিভিতে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) ‘মন’ মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।