bangla news

বিপাশার ‘কাঠ গোলাপ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৪ ৬:৫৪:২৮ পিএম
বিপাশা কবির

বিপাশা কবির

ভিন্ন রকম একটি ভালোবাসার গল্প নিয়ে তারুণ পরিচালক রুবেল আনুশ নিজের গল্পে নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘কাঠ গোলাপ’। এতে অভিনয় করেছেন অভিনেত্রী বিপাশা কবির। সম্প্রতি সিনেমাটির পোস্টার প্রকাশ পেয়েছে।

স্বল্পদৈর্ঘ্যটি প্রসঙ্গে রুবেল বাংলানিউজকে বলেন, এটি আমার ১৭ তম স্বল্পদৈর্ঘ্য সিনেমা। ভিন্ন রকম একটি ভালোবাসার গল্প দর্শক এতে দেখতে পাবেন। কয়েকদিন আগে সাভারে শুটিং শেষ করে এখন সম্পাদনার কাজ করছি। ‘কাঠ গোলাপ’র পোস্টার‘কাঠ গোলাপ’র গল্প প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘শুভ্র নামের এক ছেলে নিয়মিত মানুষের বাসায় ফুল হোম ডেলিভারি দেন। তার একজন খরিদদার মারিয়া। প্রথম দিন যখন শুভ্র মারিয়াদের বাসায় ফুল দিতে যান তখন শুভ্রের হাতের স্পর্শ তাকে অদ্ভুত রকমের অনুভূতি দেয়। এভাবে শুভ্র রোজ ফুল দিতে থাকে আর মারিয়া শুভ্রের প্রতি তত দুর্বল হতে থাকে। বাকি গল্প আকর্ষণ হিসেবে থাক।’

সিনেমাটিতে বিপাশার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি রাজ ও রিপন খান। নির্মাতা জানান, খুব শিগগিরই ‘কাঠ গোলাপ’ অনলাইনে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৮
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন :   স্বল্পদৈর্ঘ্য
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-04 18:54:28