ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জিয়া খানের সঙ্গীতায়োজনে বেবীর দুই গান

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৮
জিয়া খানের সঙ্গীতায়োজনে বেবীর দুই গান বেবী নাজনীন

কিছুদিন আগে নতুন দুইটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। গান দুইটির সুর-সঙ্গীতায়োজন করেছেন জিয়া খান। কিছুদিন আগে জাহিদ বাশার পঙ্কজের মগবাজারের স্টুডিওতে গান দুটির রেকর্ডিং হয়েছে।

এরইমধ্যে গান দুটির যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। এখন চলছে ভিডিওর পরিকল্পনা।

এরপর প্রকাশকাল সম্পর্কে জানানো হবে।

বেবীর কণ্ঠের গান দুটি- ‘স্মৃতির জানালা’ এবং ‘আকাশ হলে তুই’ শিরোনাম দেয়া হয়েছে। প্রথম গানটি লিখেছেন মাসুম আওয়াল এবং দ্বিতীয় গানটি লিখেছেন আবুবকর শিকদার। গান দুটির সার্বিক তত্ত্বাবধান করেছেন রুবাইয়াত ঠাকুর রবিন। বেবী নাজনীনের সঙ্গে জিয়া খানগান দু’টি প্রসঙ্গে জিয়া খান বাংলানিউজকে বলেন, বেবী আপা রেকর্ডিং শেষে গানগুলো নিয়ে দারুণ মুগ্ধতা প্রকাশ করেছেন। আমি আমার সেরাটা দিয়েই গান দুটি তৈরি করেছি। দু’জন গীতিকবির প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ খুব ভালো ‍দু’টি গান তারা আমাকে দিয়েছেন। আমি খুব আশাবাদী।

এদিকে সদ্য প্রয়াত ব্যান্ড কিংবদন্তি আইয়ূব বাচ্চু তার জীবনের সর্বশেষ গানটি গেয়েছিলেন জিয়া খানের সুরেই। দীর্ঘ ৯ বছরের বিরতি ভেঙে জিয়ার সুর-সঙ্গীতায়োজনে ‘ছায়াশরীরী’ শিরোনামের গানটি গেয়েছিলেন এবি।

সামনে আসছে জিয়া খানের সঙ্গীতায়োজনে দুই বাংলার শিল্পীদের নিয়ে বেশকিছু চমক। তবে এগুলোর বিষয়ে এখনই বলতে নারাজ তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা ০৪ ডিসেম্বর ২০১৮।
ওএফবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।