ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কনার সঙ্গে গাইলেন মাহতিম শাকিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
কনার সঙ্গে গাইলেন মাহতিম শাকিব কনার সঙ্গে মাহতিম শাকিব

প্রথমবার দ্বৈত গানে কণ্ঠ দিলেন এ প্রজন্মের আলোচিত গায়ক মাহতিম শাকিব। ‘কুয়াশা’ শিরোনামের গানটিতে তিনি সঙ্গীতশিল্পী কনার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘কুয়াশা’ জন্য গানটি তৈরি করা হয়েছে।

গানটির কথা লিখেছেন জনি হক।

সুর ও সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। রোববার (২ ডিসেম্বর) সন্ধ্যায় গানটির রেকর্ডিং হয়েছে।

এ প্রসঙ্গে রাজ বলেন, আমি খুব চেয়েছি এই গানে কনা ও মাহমিত শাকিবের কণ্ঠ থাকুক। তারা দারুণ গেয়েছেন। কাহিনীর সঙ্গে মিলিয়ে লেখা গানের কথা ও সুর আমার বেশ পছন্দ হয়েছে।

গানটি নিয়ে মাহতিম শাকিব বলেন, এ পর্যন্ত যেসব গান গেয়েছি সবই একক। এবারই প্রথম ডুয়েট গাইলাম। কনা আপু আর আমার এই গান শ্রোতাদের ভালো লাগলে খুব খুশি হবো।

কনা বলেছেন, মাহতিম শাকিবের গায়কী আমার ভালো লাগে। রেকর্ডিংয়ের আগে জানতাম না এটি ওর প্রথম ডুয়েট। সেই হিসেবে শ্রোতাদের জন্য এই গান অন্যরকম লাগবে বলে আমার বিশ্বাস।

রাজের ‘কুয়াশা’য় প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা ও এবিএম সুমন। এছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম।   এটি অপরাধ জগতের গল্প নিয়ে তৈরি হচ্ছে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প নিয়ে ‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। এটি প্রযোজনা করছে ইনোভেট সল্যুশন্স। এ বছরেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।