ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘বিয়ের অনুষ্ঠানের পর অতিথিদের ছুটির প্রয়োজন হবে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
‘বিয়ের অনুষ্ঠানের পর অতিথিদের ছুটির প্রয়োজন হবে’ প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাসের বিয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এরই মধ্যে গাঁটছড়া বাঁধতে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) যোধপুরের বিলাসবহুল উমেদ ভবন প্যালেসে পৌঁছেছেন এই তারকা যুগল।

সেখানে নিক জোনাসের পরিবার, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন পরিনীতি চোপড়া ও অন্যান্য আত্মীয়স্বজন অতিথিদের স্বাগত জানিয়েছেন।

জানা গেছে, কানাডিয়ান ইউটিউবার ‘সুপার ওম্যান’খ্যাত অভিনেত্রী লিলি সিং একা, প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো’ সহশিল্পী ইয়াসমিন আল মাসরি ও নিকের বন্ধু জোনাথান ট্যাকারও যোধপুর পৌঁছেছেন।

এছাড়া ধারণা করা যাচ্ছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অতিথির তালিকায় থাকছেন ডোয়েন জনসন, জ্যাক ম্যাকব্রায়ার, কেলি রিপা এবং লুপিতা নিওং।

যোধপুর আসা প্রত্যেক অতিথিদের একটি করে ‘গুডি’ ব্যাগ দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। যার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে।

এদিকে প্রিয়াঙ্কা তিনদিনের বিয়ের আয়োজন প্রসঙ্গে ভোগ ম্যাগাজিনকে বলেছেন, ‘বিয়ের অনুষ্ঠানের পর অতিথিদের ছুটি প্রয়োজন হবে। ’ এছাড়াও জানিয়েছেন বিস্তারিত তথ্য।

তাদের বিয়ের পূর্ববর্তী আয়োজনে থাকছে মেহাদি ও সঙ্গীত অনুষ্ঠান। এরপর হবে হলুদ অনুষ্ঠান এবং ককটেল পার্টি।

নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান হবে দুই রীতিতে। শনিবার (১ ডিসেম্বর) গায়ে হলুদে শেষে রোববার (২ ডিসেম্বর) হিন্দু রীতিতে গাঁটছড়া বাঁধবেন নিক-প্রিয়াঙ্কা। সোমবার (৩ ডিসেম্বর) খ্রিষ্টান রীতিতে আবারও বিয়ে করবেন এ তারকা যুগল। উমেদ ভবনের ভেতরে ভিন্ন দুইটি স্থানে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।  

ভারতীয় রীতিতে বিয়ের সময়ে নিক গায়ে শেরওয়ানি জড়িয়ে মাথায় পাগড়ি পরে হাতে তলোয়ার নিয়ে সাজবেন রাজকীয় সাজে। প্রিয়াঙ্কা পরবেন র‍্যালফ লরেন গাউন।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।