ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবি স্মরণে দুই গান গাইবে অবসকিওর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
এবি স্মরণে দুই গান গাইবে অবসকিওর ব্যান্ডদল অবসকিওর, ছবি: রাজিন চৌধুরী

বাংলাদেশের কিংবদন্তি ব্যান্ড তারকা প্রয়াত আইয়ুব বাচ্চুকে এবার গানে গানে স্মরণ করবে দেশের অন্যতম সেরা ব্যান্ডদল অবসকিওর।

সদ্য প্রয়াত ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু স্মরণে ‘৫ম ব্যান্ড ফেস্ট ২০১৮’ অনুষ্ঠিত হবে আগামী শনিবার (১ ডিসেম্বর)।  ওইদিন তার স্মরণে ‘তারা ভরা রাতে’ ও ‘তোমার স্মৃতি নিয়ে’ এ গান দু’টি গাইবে অবসকিওর।

অবসকিওরের ভোকাল প্রধান সাঈদ হাসান টিপু বাংলানিউজকে বলেন, আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করেই পুরো অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে। দেশের ১৭টি ব্যান্ডের মধ্যে আমাদেরও চার গানের পরিবেশনা রয়েছে। এরমধ্যে অবসকিওরের অন্যতম জনপ্রিয় দু’টি গান এবিকে উৎসর্গ করে গাইবো আমরা।

এবারের ব্যান্ড ফেস্টে ‘তারা ভরা রাতে’, ‘তোমার স্মৃতি নিয়ে’ ছাড়াও ‘মাঝ রাতের চাঁদ’, ও ‘স্টপ জেনোসাইড’ শিরোনামের জনপ্রিয় দু’টি গান পরিবেশন করবে অবসকিওর।

এছাড়া আয়োজনে অংশ নিচ্ছে- উচ্চারণ, ডিফারেন্ট টাচ, তিরন্দাজ, ম্যাট্রিকেল, দলছুট, ফিডব্যাক, জলের গান, আর্টসেল এবং এলআরবিসহ মোট ১৭টি ব্যান্ডদল।

‘৫ম ব্যান্ড ফেস্ট-২০১৮’ সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। উপস্থাপনা করবেন অপু মাহফুজ, শাফি আহমেদ ও দিলরুবা সাথী। পরিচালনায় অনন্যা রুমা।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
ওএফবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।