ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘পঞ্চম ব্যান্ড ফেস্ট’ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘পঞ্চম ব্যান্ড ফেস্ট’  আইয়ুব বাচ্চু

সদ্যপ্রয়াত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে শুরু হচ্ছে ‘৫ম চ্যানেল আই ব্যান্ড ফেস্ট-২০১৮’। 

আগামী ১ ডিসেম্বর সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয়ে এ উৎসব চলবে বিকাল ৫টা পর্যন্ত। এবারের আয়োজনে দেশীয় ১৫টি ব্যান্ডদল অংশ নিচ্ছে।

এরমধ্যে রয়েছে- অবসকিওর, ডিফরেন্ট টাচ, দলছুট, জলের গানসহ আরও ১১টি ব্যান্ড।  

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকবেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, অবসকিওর ব্যান্ডের টিপু, ডিফরেন্ট টাচের মেসবাহ, দলছুটের বাপ্পা মজুমদার, জলের গানের রাহুল প্রমুখ।

এই উৎসবে এবার আর পাওয়া যাবে না ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চুকে। গত ১৮ অক্টোবর তিনি চলে গেছেন না ফেরার দেশে। তবে এবার তিনি না থেকেও থাকবেন পুরোটা জুড়ে। এমনটাই জানান দিয়েছে আয়োজক প্রতিষ্ঠান চ্যানেল আই। অর্থাৎ পুরো উৎসব জুড়েই থাকবে আইয়ুব বাচ্চুর গান ও স্মৃতিময় নানা আয়োজন।

এ পর্যন্ত চারবার অনুষ্ঠিত হয়েছে‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট’। দেশের ব্যান্ড সঙ্গীতকে এক মঞ্চে তুলে ধরার এই প্রয়াসের শুরু থেকেই চ্যানেল আইয়ের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন এলআরবি’র জনক আইয়ুব বাচ্চু।  

এবারের ব্যান্ড ফেস্ট উপস্থাপনা করবেন অপু মাহফুজ, শাফি আহমেদ ও দিলরুবা সাথী।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ২৮ নভেম্বর, ২০১৮
ওএফবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।