ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বর্ণিল সাজে সেজেছে প্রিয়াঙ্কার বাড়ি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
বর্ণিল সাজে সেজেছে প্রিয়াঙ্কার বাড়ি বর্ণিল সাজে সেজেছে প্রিয়াঙ্কার বাড়ি

ধীরে ধীরে ঘনিয়ে এলো বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাস’র বিয়ের শুভক্ষণ। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) থেকে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হতে যাচ্ছে। চলবে সোমবার (৩ ডিসেম্বর) পর্যন্ত।

এরইমধ্যে প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাড়ি হয়ে উঠেছে আলো ঝলমলে। পুরো বাড়ি সাজানো হয়েছে বর্ণিল সাজে।

বাড়ির গেট, গেটের বাইরেসহ পুরো বাড়িতে আলোকসজ্জা করা হয়েছে।  

বৃহস্পতিবার যোধপুরের মেহরানগর দুর্গে হবে প্রিয়াঙ্কা-নিক’র মেহেদি ও সঙ্গীতের অনুষ্ঠান। শনিবার (১ ডিসেম্বর) হবে গায়ে হলুদের অনুষ্ঠান। রোববার (২ ডিসেম্বর) হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হবে। এরপর সোমবার (৩ ডিসেম্বর) খ্রিস্টান রীতিতে বিয়ে করবেন এই তারকা জুটি।

বিয়েতে তাদের দুই পরিবারের সদস্যরা ছাড়াও ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়-স্বজনরা উপস্থিত থাকবেন। অতিথির সংখ্যা সবমিলিয়ে ১১০ জন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও বিয়েতে উপস্থিত হবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।  

বর্ণিল সাজে সেজেছে প্রিয়াঙ্কার বাড়িযোধপুরে বিয়ে শেষে মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। তবে এর তারিখ এখনও জানা যায়নি।

জানা গেছে, যোধপুর বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া ও ফেরার জন্য হেলিকপ্টার বুক করেছেন প্রিয়াঙ্কা-নিক। একই হেলিকপ্টারে কয়েকজন আমন্ত্রিত অতিথিকেও বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে নিয়ে যাওয়া হবে। প্রতিদিন পাঁচ–ছয়বার হেলিকপ্টারটি বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া–আসা করবে।  

ফটোসাংবাদিকদের নজর এড়াতেই এমনটা করা হবে বলে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০১৮
ওএফবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।