bangla news

সাড়া ফেলেছে ‘আজ আমার পালা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৪ ১০:১০:১৪ পিএম
'আজ আমার পালা'র পোস্টার

'আজ আমার পালা'র পোস্টার

নানা সময় পাবলিক বাসে নারীদের যৌন হয়রানির ঘটনা ঘটে। এই বিষয়টি নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আজ আমার পালা’ নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

গত ১৪ নভেম্বর স্বল্পদৈর্ঘ্যটি ইউটিউবে মুক্তি পায়। মুক্তির পর ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এটি। সমাজের এমন বড় একটি সমস্যা নিয়ে চলচ্চিত্র নির্মাণের জন্য নির্মাতার প্রশংসা করছেন অনেকে।

এরইমধ্যে ‘আজ আমার পালা’ ইউটিউবে ৬ লাখ ভিউ পার করেছে। নির্মাতার দেওয়া তথ্য মতে অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম মিলিয়ে এটি দেখা হয়েছে প্রায় ১৫ লাখ বার। তাছাড়া সাধারণ মানুষ থেকে শুরু করে অনেক তারকা-নির্মাতাদেরও ফেসবুকে শেয়ার করতে দেখা গেছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।  

ইউটিউবে স্বল্পদৈর্ঘ্যটির প্রশংসা করে অনেকে মন্তব্য করেছেন। কমেন্টের ঘরে সাদেক কাজী নামের একজন লেখেন, ওয়াও! শেষের টুইস্টটা অস্থির ছিলো। নাজিম উদ দৌলা ভাই তো খুব ভালো গল্প লেখেন!

মধু রাহমান লিখেছেন, প্লটটা খুবই ইউনিক এবং স্পেশাল। এই রকম মানুষদের জীবনে কোনও দাম নেই। সমাজের কলঙ্ক এসব মানুষ।

কামরুন নাহার খান লিখেছেন, বহু প্রতীক্ষিত স্বল্পদৈর্ঘ্যটি মুক্তি পেলো। যেমন অসাধারণ লিখেছেন নাজিম তেমন চমৎকার বানিয়েছেন ভিকি। এমন লেখা আর প্রোডাকশন আরও চাই আমরা। আশা করি নাজিম আর ভিকি মিলে আরও অসাধারণ কাজ দেবেন আমাদের।

রাজীব বনিক লেখেন, খুব ভাল একটা কনসেপ্ট। এই ধরনের কাজ টিভিতেও প্রচার হওয়া দরকার। এই থেকে যদি খারাপ মানুষগুলো শিক্ষা নেয়।

নাজিম উদ দৌলার লেখা গল্পে ‘আজ আমার পালা’র চিত্রনাট্য ভিকির। স্বল্পদৈর্ঘ্যটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া, মনোজ কুমার, নাসির উদ্দিন খানসহ আরও অনেকে।

স্বল্পদৈর্ঘ্যটি নিয়ে ভিকি জাহেদ বাংলানিউজকে বলেন, আমি সবসময় চেষ্টা করি সমাজের গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে কাজ করতে। এর আগেও এসিড দগ্ধ নারীর গল্প নিয়ে ‘রূপ’ নির্মাণ করেছিলাম। ‘আজ আমার পালা’ মুক্তির পর অনেক সম্মানিত ও নামী ব্যক্তিদের কাছ থেকে প্রশংসা পেয়েছে। এছাড়া দর্শকরাও ভালো ভালো মন্তব্য করেছেন। এটি আমার জন্য অনেক বড় প্রাপ্তি। ভবিষ্যতেও আমি এ ধরেন কাজ করতে চাই।

‘আজ আমার পালা’র মুক্তি পেয়েছে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

**'আজ আমার পালা'বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   স্বল্পদৈর্ঘ্য
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-24 22:10:14