ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাহতিম শাকিবের ‘মেঘলা নিমন্ত্রণ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
মাহতিম শাকিবের ‘মেঘলা নিমন্ত্রণ’ মাহতিম শাকিব

পুরনো বাংলা গান কাভার করে পরিচিতি পেয়েছেন মাহতিম শাকিব। বিশেষ করে তার কণ্ঠে ‘এই মন তোমাকে দিলাম’ গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। একটি টেলিফিল্মের জন্য ‘বুকের বাঁ পাশে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়ে আরও শ্রোতাপ্রিয় হন মাহতিম।

তরুণ এই শিল্পী বলেছিলেন, তিনি আরও গান শিখতে চান। সঙ্গীতকে ভালোভাবে রপ্ত করতে চান।

তারপর মৌলিক গান করবেন। অর্থাৎ তিনি আপাতত মৌলিক গান করবেন না। তবে সম্প্রতি সিদ্ধান্ত পাল্টে মাহতিম জানান, তিনি মৌলিক গানে নিয়মিত হবেন।

সে অনুসারে কাজও শুরু করে দিয়েছেন মাহতিম। বেশ কয়েকটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় শফিক তুহিনের কথা, সুর ও সঙ্গীতে ‘মেঘলা নিমন্ত্রণ’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন মাহতিম।

গানটি প্রসঙ্গে শফিক তুহিন বাংলানিউজকে বলেন, ‘শ্রোতামহলে মাহতিম শাকিব এখন পরিচিত নাম। সম্প্রতি শ্রোতামহলে তার বেশ গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। আর মাহতিম গায়ও বেশ ভালো। তার গায়কী বিবেচনা করে আমি ‘মেঘলা নিমন্ত্রণ’ গানটি তৈরি করেছি। গানটি খুব ভালো গেয়েছে সে। গানটি নিয়ে আমি আশাবাদী- ভালো কিছুই হবে। ’

‘মেঘলা নিমন্ত্রণ’ গানটি কিছুদিনের মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডেক থেকে ভিডিও আকারে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘন্টা, নভেম্বর ২২, ২০১৮
ওএফবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।