ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

ইউটিউবে কুমার বিশ্বজিতের ‘বলতে পারিনি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৯ ৩:০৭:০৭ পিএম
‘বলতে পারিনি’ গানের কলা-কুশলীদের সঙ্গে কুমার বিশ্বজিৎ

‘বলতে পারিনি’ গানের কলা-কুশলীদের সঙ্গে কুমার বিশ্বজিৎ

জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের নতুন গান ‘বলতে পারিনি’র মিউজিক ভিডিও এখন ‘রবিস্ক্রিনের টপ ২০’-এর শীর্ষস্থানে। কিছুদিন আগে এ প্ল্যাটফর্মে প্রকাশিত গানটি ১৮ নভেম্বর সবার জন্য উন্মুক্ত করা হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। এ উপলক্ষে লাইভে এসেছিলেন গানটির সঙ্গে সংশ্লিষ্ট শিল্পী ও কুশলীরা।

একটি গানের জন্য শিল্পী, গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালকের পাশাপাশি গুরুত্বপূর্ণ অবদান থাকে মিউজিক ভিডিও নির্মাতা ও মডেলদের। ১৮ নভেম্বর সন্ধ্যায় গানটির সংশ্লিদের নিয়ে লাইভে এসে গানের নেপথ্য কাহিনী বলেছেন কুমার বিশ্বজিৎ।

রবিস্ক্রিন অ্যাপ, বাংলাঢোল ও রবিস্ক্রিনের ফেসবুক পেজ থেকে একযোগে প্রচারিত লাইভে শিল্পীর সঙ্গে উপস্থিত ছিলেন গানটির গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক তরুণ মুন্সী, নির্মাতা সৈকত নাসির, মডেল মীম মানতাসা, ফারহান খান রিও ও বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। 

বাংলাঢোল স্টুডিও থেকে প্রচারিত লাইভে দর্শকদের উদ্দেশে কুমার বিশ্বজিৎ বলেন, ‘জীবনের অর্ধেকের বেশি সময় দিয়েছি আপনাদের জন্য। মাঝে মধ্যে সার্থক হয়েছি, কখনো কখনো ব্যর্থ হয়েছি। আশা করি গানটি আপনাদের ভালো লাগবে।’ 

দেশীয় কনটেন্টের জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবিস্ক্রিনে সমাদৃত হয়েছে ‘বলতে পারিনি’। এবার ইউটিউবের দর্শক বাংলাঢোলের চ্যানেল থেকে অনায়াসে উপভোগ করতে পারবেন মিউজিক ভিডিওটি। পাশাপাশি দেশীয় অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মেও রয়েছে গানটি। যে কেউ ২৪৬৪৬ নম্বরে ডায়াল করে এটি শুনতে পাবেন।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
ওএফবি/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-11-19 15:07:07