ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লাইফ সাপোর্টে আমজাদ হোসেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
লাইফ সাপোর্টে আমজাদ হোসেন

ঢাকা: প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন ব্রেন স্ট্রোক করেছেন। দ্রুতই তাকে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি এখন লাইফ সাপোর্টে রয়েছেন।

রোববার (১৮ নভেম্বর) সকালে ব্রেন স্ট্রোক করার পর আমজাদ হোসেনকে হাসপাতালে নেওয়া হয়। ওই হাসপাতালে ডা. শহীদুল্লাহ সবুজের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে আমজাদ হোসেনের।

এ প্রসঙ্গে আমজাদ হোসেনের ছেলে নির্মাতা অভিনেতা সোহেল আরমান বলেন, ‘আমি যখন বুঝতে পেরেছি যে আব্বা হাত পা নাড়তে পারছিলেন না। তখনই আব্বাকে নিয়ে হাসপাতালে আসি। ডাক্তার তখন জানালেন যে, আব্বা ব্রেন স্ট্রোক করেছেন। আব্বার শারীরিক অবস্থা ভালো না। যে কারণে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে, যেন সুনিবিড় চিকিৎসা হয়। ’

সোহেল আরমান তার বাবার সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

চলতি বছরই অসুস্থ হয়ে থাইল্যান্ডে চিকিৎসা নিয়েছিলেন আমজাদ হোসেন। সেখানে তার ক্ষুদ্রান্ত্রে দু’টি অস্ত্রোপচার হয়। চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন তিনি।

৭৬ বছর বয়সী আমজাদ হোসেন একাধারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে পরিচিত।

বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি ‘ভাত দে’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সুন্দরী’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’র মতো কালজয়ী অনেক সিনেমা নির্মাণ করেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
ওএফবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।