ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপি করিমের নায়ক কলকাতার ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
অপি করিমের নায়ক কলকাতার ঋত্বিক

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরেছেন নন্দিত অভিনেত্রী অপি করিম। ‘ডেব্রি অব ডিজায়ার’ নামের সিনেমাটিতে তার নায়কের ভূমিকায় থাকছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। 

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সিনেমাটি পরিচালনা করছেন কলকাতার নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী। তার সঙ্গে মিলে এটি যৌথভাবে প্রযোজনা করছেন বাংলাদেশি নির্মাতা জসীম আহমেদ।

 

এ প্রসঙ্গে জসীম আহমেদ বাংলানিউজকে বলেন, যৌথ প্রযোজনার সব নীতিমালা মেনেই সিনেমাটি নির্মাণ করছি। সোমা চরিত্রটির জন্য অপি ও চাঁদু চরিত্রটির জন্য ঋত্বিককেই যথার্থ মন হয়েছে।  

গত বৃহস্পতিবার (১৫ নভেম্বর) কলকাতায় সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আরও চার-পাঁচ দিন সেখানে শুটিং হবে। এরপর বাকি শুটিং হবে বাংলাদেশে।

সিনেমাটির গল্পে সোমা-চাঁদু নিম্ন-মধ্যবিত্ত এক দম্পতি। তাদের সংসারে আছে একমাত্র সন্তান। চাঁদু বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করেন সোমা। এ নিয়েই এগিয়ে যায় গল্প।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।