[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বিয়ে শেষে রোববার দেশে ফিরছেন দীপবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৬ ৫:৪১:৩২ পিএম
বিয়ের পিড়িতে  দীপবীর

বিয়ের পিড়িতে দীপবীর

দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের স্বপ্নের বিয়ে সম্পন্ন হয়েছে ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায়।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ভারতীয় সময় রাত ৮টার কিছু পরে বিয়ের প্রথম ছবি শেয়ার করেন নবদম্পতি। তার আগে নিরাপত্তার ফাঁক গলে কিছু ছবি ফাঁস হয়েছিল ঠিকই, কিন্তু গতকাল রাতেই স্পষ্টভাবে বিয়ের সাজে দীপবীরের প্রথম দেখা মেলে। আগামী রোববার ভারতে ফেরার কথা রয়েছে তাদের।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের বড় একটা অংশ। শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলিউডে বিয়ের বিমা আর কোনও জুটি করেছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

প্রথমদিন বুধবার কর্ণাট্য প্রথা মেনে বিয়ে করেন তারা। দ্বিতীয় দিন বিয়ে হয় সিন্ধ্রি প্রথায়। অমৃতসর থেকে এক পুরোহিতকেও নিয়ে গিয়েছিলেন দম্পতি। তবে বিয়ের বহু আয়োজনের মধ্যে অভিনব ছিল দীপিকার ওড়না।

কেন বলুন তো?
বলিউড সূত্রে জানা গেছে, রণবীর-দীপিকা রং মিলিয়ে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন। দীপিকা লাল ওড়নায় সোনা দিয়ে খোদাই করা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। সিন্ধ্রি প্রথায় বিয়ের জন্য এই ওড়না শ্বশুরবাড়ি থেকে উপহার পেয়েছেন দীপিকা।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
ওএফবি/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14