ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিএনপি থেকে মনোনয়নপত্র কিনবেন কনকচাঁপা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
বিএনপি থেকে মনোনয়নপত্র কিনবেন কনকচাঁপা সংগীতশিল্পী কনকচাঁপা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ (কাজীপুর) থেকে বিএনপির পক্ষে নির্বাচন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। রোববার (১১ নভেম্বর) বিকেলে বাংলানিউজকে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (১২ নভেম্বর) বিকেল ৩টার দিকে মনোনয়নপত্র কিনবেন জানিয়ে কনকচাঁপা বলেন, ‘এলাকাবাসী চাইছেন আমি নিজ এলাকা থেকে নির্বাচন করি। এজন্য এলাকাবাসীর ভালোবাসায় মানুষের সেবা করতে নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছি।

অবশ্য অনেক আগেই দলের প্রেসিডিয়াম সদস্যরা আমাকে মৌখিকভাবে মনোনয়ন দিয়ে দিয়েছেন। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। ’

‘বিএনপির মধ্যে আমার রাজনৈতিক আদর্শ হচ্ছেন- ইকবাল হাসান মাহমুদ টুকু এবং নজরুল ইসলাম খান। তাদের অনুপ্রেরণাই রাজনীতিতে আসা। ’

তিনি বলেন, ‘অনেকে বলেন রাজনীতিতে ভালো মানুষ নেই। ভালো মানুষ আসে না। ভেবে দেখলাম, রাজনীতিতে যদি ভালো মানুষ না আসে তাহলে জনগণের কী হবে? সেই চিন্তা থেকে জনগণের সেবা করার লক্ষ্যে রাজনীতিতে আসা। আর এখন রাজনীতিতে সৎ, নিষ্ঠাবান ও দেশপ্রেমিকদের এগিয়ে আসা উচিত। জনগণের সেবা, দুর্নীতি দমন, সন্ত্রাসবাদ নির্মূল করার জন্য ভালো মানুষদের এগিয়ে আসতে হবে। ’

নির্বাচনে জয়ী হয়ে জনগণের সেবা করতে দেশবাসীর কাছে দোয়া চান সংগীতশিল্পী কনকচাঁপা।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
ওএফবি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।