ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফিরছেন ইমরান হাশমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
ফিরছেন ইমরান হাশমি ইমরান হাশমি

প্রতি বছর সিনেমা মুক্তি না পেলেও নিয়মিত আলোচনায় থাকেন বলিউড অভিনেতা ইমরান হাশমি।

তার অভিনীত সর্বশেষ সিনেমা ছিলো ‘বাদশাহো’। এরপর প্রায় এক বছর এই তারকার কোনও সিনেমা মুক্তি পায়নি।

ইমরানের অভিনয় থেকে দূরে থাকার পেছনে তার ছেলের ক্যান্সারে আক্রান্ত হওয়াটা ছিলো অন্যতম একটি কারণ।

ভালো খবর হচ্ছে, সম্প্রতি ‘গ্যাংস্টার’খ্যাত এই অভিনেতার আট বছরের ছেলে মরণব্যাধিটি থেকে মুক্ত হয়েছে। তাই আবারও অভিনয় সরব হয়েছেন হাশমি।

ইমরান বর্তমানে নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য বার্ড অফ ব্লাড’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। যেটি প্রযোজনা করছে শাহরুখ খান। এই সিরিজের গল্পটি নেয়া হয়েছে একই নামের একটি উপন্যাস থেকে। যেখানে ইমরানকে দেখা যাবে গুপ্তচর চরিত্রে।

২০১৯ সালের শুরুতে সিনেমাটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে ৩৯ বছর বয়সী এই অভিনেতার নিজস্ব প্রোডাকশন হাইসের প্রথম সিনেমা ‘চিট ইন্ডিয়া’য় তুলে ধরা হয়েছে ভারতীয় শিক্ষা ব্যবস্থার নানা অসঙ্গতি। এটিও মুক্তির প্রহর গুনছে। ব্যাটে-বলে মিলে গেলে ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখা যাবে।

পরিচালক সূর্য কান্তর ‘ফাদার্স ডে’ ও ‘জান্নাত’খ্যাত পরিচালক কোনাল দেশমুখের নাম ঠিক না হওয়া আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ আছেন ইমরান।

এদিকে ইমরান ‘টাইগার্স’ সিনেমার প্রিমিয়ার সংক্রান্ত কাজেও এখন ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটি পরিচালনা করেছেন অস্কারজয়ী পরিচালক ডেনিশ টানোভিক। এটি ২১ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে ইমরানকে একজন পাকিস্তানি সেলসম্যানের চরিত্র দেখা যাবে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ১১ নভেম্বর ২০১৮
ওএফবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।