[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

‘কুচ কুচ হোতা হ্যায়’র সিকুয়েলে টাইগার-আলিয়া-দিশা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ২:২৮:৫০ পিএম
টাইগার, আলিয়া ও দিশা

টাইগার, আলিয়া ও দিশা

বিশ বছর পর বলিউডের সুপারহিট সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’র সিকুয়েল নির্মাণ করার পরিকল্পনা গ্রহণ করেছেন নির্মাতা করণ জোহর। সব ঠিক করে খুব শিগগিরই সিনেমাটির ঘোষণা দেওয়ার কথা তার।

তবে দ্বিতীয় পর্বে কারা অভিনয় করবেন এ নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। তবে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, টাইগার শ্রফ, আলিয়া ভাট ও দিশা পাতানিকে সিনেমাটিতে নেওয়ার কথা ভাবছেন করণ। যদিও বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।

‘কুচ কুচ হোতা হ্যায়’ প্রযোজনা করেছিলেন করণের বাবা যশ জোহর। আর পরিচালনা করেছেন করণ নিজেই। তবে দ্বিতীয় পর্বটি প্রযোজনার দায়িত্ব করণ নিলেও পরিচালনায় থাকবে অন্যকেউ।

১৯৯৮ সালে ‘কুচ কুচ হোতা হ্যায়’ মুক্তি পায়। এতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল ও রাণী মুখার্জি। তিন বন্ধুর কাহিনী নিয়ে অসাধারণ এই ছবির মধ্য দিয়ে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর।

এদিকে করণ জোহরের প্রযোজনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অভিনয় করছেন টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache