ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

‘নীল আকাশের বৃষ্টিতে’ সাজ্জাদ-মৌসুমী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৯ ১১:২২:৪১ এএম
‘নীল আকাশের বৃষ্টিতে’ নাটকের একটি দৃশ্যে ইরফান সাজ্জাদ ও মৌসুমী হামিদ

‘নীল আকাশের বৃষ্টিতে’ নাটকের একটি দৃশ্যে ইরফান সাজ্জাদ ও মৌসুমী হামিদ

আদ্রিতা আর শাওন চার বছর ধরে প্রেম করছেন। আদ্রিতা খুব চঞ্চল প্রকৃতির ও খুব রোমান্টিক একটি মেয়ে। সবসময় শাওনকে চমকে দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন তিনি। প্রতিদিন দেখা করার আগে কিংবা দেখা করার পর আদ্রিতা শাওনকে একটা না একটা চমক দেবেই।

কিন্তু শাওন এর উল্টো। কারণ সে একদমই রোমান্টিক না! একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিন অফিস শেষ করে আদ্রিতার সাথে দেখা করা তার আরেকটি রুটিন।

আদ্রিতা যেখানে প্রতিদিন শাওনকে সারপ্রাইজ দিচ্ছেন। ওদিকে শাওন তাকে কোনও সারপ্রাইজ দিতে পারেন না। কখন যদি শাওন অনেক কষ্ট করে আদ্রিতাকে সারপ্রাইজ দিতে গেলেও আদ্রিতার আগে থেকে বুঝে যায়। শেষমেশ সেটা আর সারপ্রাইজ থাকে না। এ নিয়ে তাদের মধ্যে কিছুটা ঝগড়া হয়!

এমনই গল্পে নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘নীল আকাশের বৃষ্টিতে’। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি নির্মাণ করেছেন আজাদ আল মামুন। এতে শাওনের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ ও আদ্রিতা চরিত্রে অভিনেত্রী মৌসুমী হামিদ। নাটকটিতে আরও রয়েছেন মনিরা মিঠু।

শুক্রবার (৯ নভেম্বর) ‘নীল আকাশের বৃষ্টিতে’ আরটিভিতে রাত ৮টায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-09 11:22:41