[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

‘তিনটি গানের ভিডিও চলতি বছরেই প্রকাশ করবো’

ওমর ফারুক বিশাল, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৭ ৬:৫২:৪৫ পিএম
সাবরিনা পড়শী

সাবরিনা পড়শী

তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী। বর্তমানে তার হাতে চারটি গানের কাজ রয়েছে। এরমধ্যে চলতি বছর শেষ হওয়ার আগে তার তিনটি গান প্রকাশ পেতে যাচ্ছে। এছাড়াও পড়শী বর্তমানে নিয়মিত কনসার্ট, টিভি লাইভ অনুষ্ঠান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সামনে তার দেশের বাইরেও সফর রয়েছে।

সম্প্রতি পড়শী তার সামগ্রিক ব্যস্ততা নিয়ে কথা বলেছেন বাংলানিউজের সঙ্গে

বাংলানিউজ: আগের তুলনায় এখন আপনাকে গানে কম পাওয়া যাচ্ছে।এর কারণ কী?
পড়শী: আসলে গানে কম পাওয়া যাচ্ছে, কথাটা পুরোপুরি ঠিক না। হয়তো গান প্রকাশ করছি কম। কিন্তু গানের সঙ্গেই তো আছি। কনসার্ট, টিভি অনুষ্ঠান নিয়মিত করছি। তাছাড়া এরইমধ্যে চারটি গানের কাজ সম্পন্ন করেছি।

বাংলানিউজ: গানগুলো নিয়ে বলুন...
পড়শী: সম্পন্ন হওয়া চারটি গানের মধ্যে তিনটি গানের ভিডিও চলতি বছরেই প্রকাশ করব। যদিও একটি গান ছাড়া বাকিগুলোর শিরোনাম এখনো চূড়ান্ত করিনি।চূড়ান্ত হওয়া ‘জাদু’ শিরোনামের একমাত্র গানটির সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। অচিরেই গানগুলো প্রকাশের নির্দিষ্ট সময় সবাইকে জানাবো।

বাংলানিউজ: এখন শীতের মৌসুম। আর এ মৌসুমে শিল্পীরা স্টেজ শোতেই বেশি ব্যস্ত থাকেন। আপনার স্টেজ শো কেমন চলছে?
পড়শী: হ্যাঁ, ভালোই চলছে। ইতোমধ্যে কয়েকটি শো করেছি। সামনেও বেশকিছু শো করবো। এরমধ্যে ৮ নভেম্বর শরীতপুরে, ১১ নভেম্বর ময়মনসিংহে এবং ১৬ নভেম্বর কেরানিগঞ্জ-এ যথাক্রমে তিনটি শো করতে যাচ্ছি।

বাংলানিউজ: সম্প্রতি কোনও প্লেব্যাক করেছেন?
পড়শী: মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবিতে সর্বশেষ একটি গান করেছি। গানটির শিরোনাম এখন ঠিক মনে করতে পারছি না। এর কথা লিখেছেন আসিফ ইকবাল। সুর ও সঙ্গীতায়োজন করেছেন হৃদয় খান।

বাংলানিউজ: দেশের বাইরে সফর প্রসঙ্গে বলুন...
পড়শী: চলতি বছর এখনো পর্যন্ত নিশ্চিত নই, হলেও হতে পারে। তবে নতুন বছরের জানুয়ারির শেষে অথবা ফেব্রুয়ারির শুরুতে অস্ট্রেলিয়া সফরের সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ডেস্ক, নভেম্বর ০৭, ২০১৮
ওএফবি/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache